বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
কোস্টগার্ডের অভিযানে ২ লক্ষ মিটার কারেন্ট জাল সহ আটক ১৩ জেলের কারাদণ্ড হাজী সেলিমের ছেলেকে এক বছরের সশ্রম কারাদণ্ড পৌর এলাকায় মেয়র প্রার্থী আব্দুল গাফ্ফার সজীব এর উঠান বৈঠক প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল দুর্গাপূজা ১৫ নভেম্বর থেকে টি-টোয়েন্টি টুর্নামেন্ট, খেলবেন সাকিব প্রাণনাশের হুমকির অভিযোগ মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে সাংসদ হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার হাজী সেলিমের বাসা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার কোস্টগার্ডের অভিযানে ৫ লক্ষ ১৭ হাজার মিটার কারেন্ট জাল সহ আটক ৪ বিপুল পরিমাণ মা ইলিশ জব্দ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় জিডি, হাজী সেলিমের গাড়ি জব্দ
নিখোঁজের একবছর পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার

নিখোঁজের একবছর পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার

বরিশাল প্রতিনিধি
২০১৮ সালের ৭ ডিসেম্বর নিখোঁজ হয়েছিলেন সবজি ব্যবসায়ী কাওসার হোসেন (৩৫)। পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পুলিশ ও স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনও হদিস পাননি। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ঘটনার প্রায় একবছর পর বরিশালের উজিরপুর উপজেলার ভবানীপুর গ্রামে একটি ডোবা থেকে কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, কঙ্কালটি কাওসারের।

কাওসার উপজেলার ওটরা গ্রামের হালিম হাওলাদারের ছেলে এবং তিনি ভবানীপুর বাজারে সবজি বিক্রি করতেন।

ডোবা থেকে কাওসারের ব্যবহৃত জ্যাকেট, মানিব্যাগ, জাতীয় পরিচয়পত্র ও মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। উজিরপুর থানার ওসির ধারণা, হত্যার পর লাশ ডোবার পানিতে ডুবিয়ে রাখা হয়েছিল।

উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জানান, ২০১৮ সালের ৭ ডিসেম্বর কাওসার নিখোঁজ হন। ওই সময় থানায় একটি জিডিও করা হয়েছিল। পুলিশ ও স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে। তবে সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার এক নারী কাঠ সংগ্রহ করতে গিয়ে ডোবার পাশে জ্যাকেট দেখতে পান। জ্যাকেটটি ধরতেই তাতে মোড়ানো কঙ্কাল দেখতে পান। এরপর স্থানীয় লোকজনকে খবর দিলে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কঙ্কাল, জ্যাকেট, জাতীয় পরিচয়পত্র, মানিব্যাগ ও মোবাইল উদ্ধার করে। উদ্ধারকৃত মালামাল দেখে পরিবারের লোকজন প্রাথমিকভাবে কাওসারের লাশ বলে শনাক্ত করে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহ গুম করতে ডোবায় ভারী কিছু দিয়ে বেঁধে ডুবিয়ে দেওয়া হয়। ডোবার পানি শুকিয়ে যাওয়ায় মরদেহটি বেরিয়ে আসে। মরদেহের ডিএনএ টেস্টের জন্য কঙ্কাল বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাওসারের স্বজনদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET