বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
আজ শুরু মিতুর কলকাতা মিশন

আজ শুরু মিতুর কলকাতা মিশন

আজ থেকে কলকাতায় শুরু হতে যাচ্ছে ‘কমান্ডো’ সিনেমার শুটিং। সিনেমাটিতে কলকাতার আলোচিত নায়ক দেবের বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের নতুন নায়িকা জাহারা মিতু। শুটিংয়ে অংশ নিতে ২৯ ফেব্রম্নয়ারি থেকে কলকাতায় অবস্থান করছেন এ নায়িকা। এ ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছেন তিনি। নিয়মিত জিম করে প্রায় ১২ কেজি ওজন কমিয়ে চরিত্রের জন্য নিজেকে ঠিক করেছেন মিতু। মিতু বলেন, ‘এই ছবির জন্য আমার ওজন কমাতে হচ্ছে। আমি মনে করি, চরিত্রে ভাঙাগড়া না থাকলে তো শিল্পী হতে পারব না। তাই কষ্ট হলেও এই কাজটা করছি। আমি এমন চরিত্রে অভিনয় করতে চাই, যেখানে চরিত্রের জন্য বারবার ভিন্ন লুকে হাজির হতে পারব। প্রথম সিনেমা ‘আগুন’-এর জন্য বাড়িয়েছিলাম ৮ কেজি।’

১৯ মার্চ পর্যন্ত কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং চলবে। ২০ তারিখের দিকে দেশে ফিরতে পারি। আবার ২২ মার্চ থেকে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু হবে। শাপলা মিডিয়া প্রযোজিত ‘কমান্ডো’ সিনেমাটি জাহারা মিতুর দ্বিতীয় সিনেমা। সিনেমাটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। দেব-মিতু ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন মাজনুন মিজান, ফলজুর রহমান বাবু, শিবা শানু। প্রযোজনা সংস্থা জানিয়েছে সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পেতে পারে। এর আগে জাহারা মিতু দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমায় অভিনয় করেছেন। যদিও বেশকিছু জটিলতায় সিনেমাটির শুটিং বাকি আছে।

দেবের সঙ্গে অভিনয়ের বিষয়ে মিতু বলেন, ‘দেব শুধু এই দেশের একজন জনপ্রিয় নায়ক নয়, উনি একজন সংসদ সদস্যও। প্রচন্ড ব্যস্ত থাকতে হয় উনাকে, দেখা বলতে ছোট একটা মিটিং হয়েছে। প্রথম দেখায় দেবকে দারুণ একজন মানুষ মনে হয়েছে। সুপারস্টার হয়েও যেন খুব সাধারণ একজন।’

মিতু ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী। এরপর ভারতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’-এরও তিনি একজন ফাইনালিস্ট। যদিও ভিসা জটিলতার কারণে পাঁচদিন পর ভারতে পৌঁছেছিলেন তিনি। সেই সঙ্গে তিনি একই বছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের প্রথম রানারআপ। সেই মঞ্চেই তিনি জিতেছিলেন ‘মিস ফ্যাশন আইকন’ ও ‘মিস ন্যাশনাল কস্টিউমে’র খেতাব। জাহারা মিতুই এখন পর্যন্ত বাংলাদেশের একমাত্র সুন্দরী, যার সাতটি খেতাব আছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET