চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর জেলা পরিষদের উদ্যোগে গতকাল রোববার করোনা প্রতিরোধক ৩০ হাজার মাস্ক, সাবান, হেক্সিসল, হেন্ড স্যানিটাইজার, ১০ টি সতর্কতা নির্দেশিকার লিফলেট এবং নগদ অর্থ বিতরণ এর উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।
আজকে সোমবার সকাল থেকেই আশি কাঠি ইউনিয়ন সহ বিভিন্ন স্থানে করোনা উপকরন বিতরণ চলছে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর ইউনিট এর যুব সদস্যদের মাধ্যমে শহরের কিছু সংখ্যক মসজিদের ইমাম, মোয়াজ্জেম, ও খাদেম দের মাঝে এবং মন্দিরে করোনা ভাইরাস থেকে সুরক্ষা পাওয়ার সামগ্রী হিসেবে হেন্ড স্যানিটাইজার, সাবান ও করোনা সতর্কতা নির্দেশাবলী লিফলেট সামগ্রী বিতরণ করা হয়।
যে সকল মসজিদ ও মন্দিরে সামগ্রী প্রদান করা হয়ঃ
সদর হাসপাতাল সংলগ্ন মসজিদ, কালি বাড়ি মসজিদ,চাঁদপুর সরকারি কলেজ মসজিদ,বেগম মসজিদ, নাজিরপাড়া মসজিদ,বাসস্টেন্ড জামে মাসজিদ,আদালত পাড়া জামে মসজিদ,আনোরা ইসলাম জামে মসজিদ,চেয়ারম্যান বাড়ি জামে মসজিদ, বাইতুল আমিন জামে মসজিদ(মধুরোড), চরবাকিলা জামে মসজিদ,খলিশাডুলি জামে মসজিদ,বাহের খলিশাডুলি জামে মসজিদ, লক্ষিপুর কালি মন্দির, বহরিয়া নাগ মন্দির।
এসময় জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী বলেন, করোনা সতর্কতায় সরকারের নির্দেশনাবলী সঠিক ভাবে মেনে চলুন। দেশের মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচতে সবাইকে সচেতন থাকতে হবে। বৃত্তশালী সবাইকে বলবো সাধারণ অসহায় মানুষের পাশে দাড়ান। সকলে ঐক্যবদ্ধ ভাবে এই করোনাকে প্রতিহত করতে কাজ করতে হবে।
চাঁদপুর জেলা বাসীকে তিনি বলেন আপনারা ঘরে থাকুন আপনাদের জন্য আমি ওচমান পাটওয়ারী আছি। আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছিয়ে দিব। আপনারা আমাদের শুধু অবগত করবেন আপনাদের কাছে আমাদের লোক খাবার নিয়ে পৌঁছে যাবে। সবাই ভালো থাকুন, ভালো থাকুক বাংলাদেশ।