বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
চাঁদপুর ইসলামি যুব কল্যাণ ফাউন্ডেশনের কুরবানীর গোশত বিতরণ চাঁদপুর অনলাইন প্রেসক্লাবকে ঈদ উপহার দিলেন ‘জেলা পরিষদ চেয়ারম্যান’ চাঁদপুর ক্রীড়া প্রেমিকদের পক্ষ থেকে ঈদ-উল আজহার শুভেচ্ছা। একদিনে ২৮ জনের মৃত্যু, শনাক্ত ২,৭৭২ ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেনের পক্ষ থেকে সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা চাঁদপুরে ৪,৭ ৭০ টি মসজিদে ২ কোটি ৮০ লাখ টাকা প্রদান দেশে স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই ভঙ্গুর : মির্জা ফখরুল হাজীগঞ্জে ৯ গ্রামে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত ধীরে ধীরে আক্রান্তের হার কমতে শুরু করেছে : স্বাস্থ্যমন্ত্রী সকল-শ্রেনী পেশার মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সেচ্ছাসেবক পারভেজ মোশারফ
“হাটহাজারী উপজেলার ৬০০ পরিবার পেল খাদ্য সহায়তা”

“হাটহাজারী উপজেলার ৬০০ পরিবার পেল খাদ্য সহায়তা”

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম কলেজিয়েট স্কুল ২০০২ ব্যাচের এলামনাই বন্ধুদের ও হাটহাজারীর সামাজিক সংগঠন “ইয়ুথ ফর বিল্ডিং বেটার বাংলাদেশ” এর যৌথ উদ্যোগে হাটহাজারী উপজেলার ৬০০ পরিবারকে দেওয়া হয়েছে খাদ্য সহায়তা।
এরমধ্যে ১৫০ পরিবারের জন্য নিত্যপ্রয়োজনীয় পণ্যাদি হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীনের নিকট হস্তান্তর করা হয়। বাকি ৪৫০ পরিবারের পরিবারের মধ্যে ১০০ কর্মহীন প্রবাসী পরিবার, বাকিগুলো উপজেলার প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারী পরিবার, সাংবাদিকদের নিকট হতে সংগৃহীত তালিকা, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাপ্ত হত-দরিদ্র পরিবারের তালিকা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা-কর্মীদের নিকট হতে প্রাপ্ত তালিকাভুক্ত পরিবারের নিকট প্রদান করা হবে।
এ বিষয়ে জানতে চাইলে কলেজিয়েট স্কুল ২০০২ ব্যাচের শেখ আতিকুল আলম মিশুক বলেন, “আমাদের ব্যাচের পক্ষ হতে ৩০০ পরিবার ও হাটহাজারীর সামাজিক সংগঠন ইয়ুথ ফর বিল্ডিং বেটার বাংলাদেশের পক্ষ হতে ৩০০ পরিবার মোট ৬০০ পরিবারের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়, অতীতেও আমরা আপদকালীন সময়ে অন্যান্য এলাকায় ত্রাণ বিতরণ করলেও এবার আমরা গ্রামের দিকে নজর দিচ্ছি”।
চট্টগ্রামের হাটহাজারী উপজেলাকে বেছে নেওয়ার কারন হিসেবে উক্ত ব্যাচের আরেক সদস্য শিমুল সেন বলেন, “আমাদের ব্যাচের এক বন্ধু দীর্ঘদিন যাবত হাটহাজারীতে সামাজিক কাজ করে আসছিল, তার অনুরোধ সাথে আমাদের ব্যাচেরও যৌথ স্বীদ্ধান্ত ছিল আমরা কেবল শহর কেন্দ্রীক ত্রাণ বিতরণ না করে গ্রামের মানুষদেরও সহায়তা করবো, যার কারনে হাটহাজারী উপজেলার সামাজিক সংগঠনের ভলান্টিয়ারদের সহযোগিতায় এই কার্যক্রম পরিচালনা করি”।
উল্লেখ্য, নিত্যপ্রয়োজনীয় এই খাদ্য সামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারের জন্য ছিল ৫ কেজি চাল, ২/৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ছোলা বুট, ১ প্যাকেট লবণ, ১টি স্যাবলোন সাবান।
ভবিষ্যতেও হাটহাজারী উপজেলার জন্য তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান কলেজিয়েট স্কুল ২০০২ সালের ব্যাচের শিক্ষার্থীগণ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET