বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
অটোচালক সজিবকে ২৫ হাজার টাকা উপহার দিলেন ফরিদগঞ্জের এম এ হান্নান

অটোচালক সজিবকে ২৫ হাজার টাকা উপহার দিলেন ফরিদগঞ্জের এম এ হান্নান

চাঁদপুর শহরে বিকাশ এজেন্টের ৬১ লাখ টাকাসহ উধাও এবং পরবর্তীতে উদ্ধার হওয়া অটোরিকশা চালক সজিবকে ২৫ হাজার টাকা উপহার দিলেন মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ফরিদগঞ্জের কৃতি সন্তান আলহাজ্ব এম এ হান্নান।

২৮ জুন রোববার সকাল ১১টায় টেকনো হান্নান কমপ্লেক্সের ২য় তলায় মার্কেন্টাইল ব্যাংকে সজিবের হাতে এম এ হান্নান এর পক্ষে মার্কেন্টাইল ব্যাংক চাঁদপুর শাখার ব্যবস্থাপক ও এ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মো.মুরাদ হোসেন চৌধুরী।

 

আলহাজ্ব এম এ হান্নান মুঠোফোনে জানান, যার যার অবস্থান থেকে সবাই যদি সজিবের মত সততার পরিচয় দিত তাহলে পৃথিবীসহ বাংলাদেশটা অনেক সুন্দর হতো।

 

এ সময় জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড ও চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার লিঃ এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন, চাঁদপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকির, এনটিভির জেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান খান ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ জুন রোববার দুপুরে বিকাশ এজেন্টের এক কর্মকর্তা শহরের জোড় পুকুর পাড় এলাকায় ৬১ লাখ টাকা লালব্যাগসহ অটোরিকশায় রেখে চলে যায়। বিকাশ এজেন্টের পক্ষ থেকে পুলিশকে জানানো হলে সন্ধ্যায় পুরাণ বাজার একটি গ্যারেজ থেকে টাকাগুলো উদ্ধার করে পুলিশ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET