বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
কোস্টগার্ডের অভিযানে ২ লক্ষ মিটার কারেন্ট জাল সহ আটক ১৩ জেলের কারাদণ্ড হাজী সেলিমের ছেলেকে এক বছরের সশ্রম কারাদণ্ড পৌর এলাকায় মেয়র প্রার্থী আব্দুল গাফ্ফার সজীব এর উঠান বৈঠক প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল দুর্গাপূজা ১৫ নভেম্বর থেকে টি-টোয়েন্টি টুর্নামেন্ট, খেলবেন সাকিব প্রাণনাশের হুমকির অভিযোগ মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে সাংসদ হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার হাজী সেলিমের বাসা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার কোস্টগার্ডের অভিযানে ৫ লক্ষ ১৭ হাজার মিটার কারেন্ট জাল সহ আটক ৪ বিপুল পরিমাণ মা ইলিশ জব্দ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় জিডি, হাজী সেলিমের গাড়ি জব্দ
শাহরাস্তিতে বাস-সিএনজি স্কুটার সংঘর্ষে চালকসহ নিহত ৩

শাহরাস্তিতে বাস-সিএনজি স্কুটার সংঘর্ষে চালকসহ নিহত ৩

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস-সিএনজি স্কুটার সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছে। ২৯ জুলাই বুধবার দুপুরে জেলার শাহরাস্তি উপজেলার কাকৈরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক শাহরাস্তির হোসেনপুর গ্রামের মনির হোসেন (৩০), যাত্রী ফেনী সোনাগাজীর চরচান্দিয়া গ্রামের গুণধর চক্রবর্তী (৭০) ও নোয়াখালীর চর আমান উল্লা গ্রামের হরি চন্দ্র চক্রবর্তী (৫৫)। এ ঘটনায় গুরুতর আহত নজরুল ইসলাম নামে একজনকে কুমিল্লায় পাঠানো হয়ে।

মঙ্গলবার মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর ঠাকুরবাড়িতে আসেন গুণধর চক্রবর্তী ও হরি চন্দ্র চক্রবর্তী। সেখানে তাদের এক আত্মীয়ের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে এসেছিল তারা। বুধবার কুমিল্লার মুদাফফরগঞ্জ হয়ে তারা সিএনজি স্কুটারযোগে নোয়াখালী যাচ্ছিলেন। এসময় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া পদ্মা এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনার শিকার হন তারা।

শাহরাস্তি থানার ওসি মো. শাহআলম জানান, সিএনজিচালিত অটোরিকশা বাসকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ বাস ও অটোরিকশা জব্দ করেছে। নিহতদের লাশ উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET