বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ওচমান গণি পাটওয়ারীর শুভেচ্ছা

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ওচমান গণি পাটওয়ারীর শুভেচ্ছা

নিউজ ডেস্কঃ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুর জেলা পরিষদের সকল কর্মকতা, কর্মচারী সহ চাঁদপুর বাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও ভয়েস অব চাঁদপুরের প্রধান উপদেষ্টা আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা বার্তায় ওচমান গণি পাটওয়ারী বলেন, সম্প্রীতি ও সৌহার্দ্যময় সমাজ গঠনে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে। ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহৎ শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক দেশ গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আজহার   শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান জেলা পরিষদ চেয়ারম্যান।

প্রবিন এই আওয়ামীলীগ নেতা বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। সবাইকে ঈদ মোবারক।

উল্লেখ্য, করোনার মতো দুর্যোগে চাঁদপুরের অসহায় হাজার হাজার মানুষকে ঈদ সামগ্রী সহ খাদ্য সহয়তা করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET