বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
বন্যায় ক্ষতিগ্রস্ত জেলায় আ’লীগের করোনা প্রতিরোধক ও শুকনা খাবার বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্ত জেলায় আ’লীগের করোনা প্রতিরোধক ও শুকনা খাবার বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর তত্ত্বাবধানে ধারাবাহিকভাবে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী এবং বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকাসমূহে শুকনো খাবার বিতরণ অব্যাহত রয়েছে।
.
এরই প্রেক্ষিতে আজ বন্যায় ক্ষতিগ্রস্ত জেলা ও উপজেলা সমূহের বিভিন্ন হাসপাতালে ৮টি বিশেষ সুবিধাসম্পন্ন উন্নতমানের অক্সিজেন কনসেনট্রেটর, চিকিৎসকদের ব্যবহারের জন্য উন্নতমানের পিপিই, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক, রোগীদের ব্যবহারের জন্য উন্নতমানের এন্টিসেপটিক সাবানসহ হাত ও মুখ পরিস্কারের জন্য নানাবিধ প্রসাধন সামগ্রী শ্যাম্পু, আইয়ুশ ক্রিম,ইয়ুস ফেস ওয়াস, পন্ডস ক্রিম, সানপ্রটেক্টর ইত্যাদি বিতরণ করা হয়েছে।
.
বৃহস্পতিবার (৩০ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ভিডিও কনফারেন্সিং এ সংযুক্ত থেকে এ বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন।
.
এ সময় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক মো. সায়েম খান, উপ-কমিটির সদস্য আব্দুল আউয়াল শামীম, আখলাকুর রহমান মাইনু, প্রফেসর কামরুজ্জামান, হারুন অর রশীদ, হাসিবুর রহমান বিজন, ডা. শেখ ফয়েজ আহমেদ, মাহবুবুর রশীদ, মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন প্রমুখ।
.
এ ছাড়াও বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন উপজেলায় চিড়া, বিস্কুট, সেমাই, চিনি, ওরস্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সহ করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। উল্লেখ্য, ইতিপূর্বে রেডজোনভুক্ত ও বন্যায় আক্রান্ত জেলাসমুহে অক্সিজেন কনসেনট্রেটরসহ বিভিন্ন ধরনের করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়েছে।
.
বন্যায় আক্রান্ত নাটোর সদর হাসপাতাল এ বিশেষ সুবিধাসম্পন্ন অক্সিজেন কনসেনট্রেটর, বন্যায় আক্রান্ত উপজেলাসমূহে চিড়া, বিস্কুট, সেমাই, চিনি, ওরস্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত উপজেলাসমুহের মধ্যে রয়েছে মানিকগঞ্জের হরিরামপুর, দৌলতপুর, বগুড়ার শাহজাদপুর, জামালপুরের ইসলামপুর, টাঙ্গাইল সদর, ৭৪ ও ৭৫ নং ওয়ার্ড, ঢাকা মহানগর দক্ষিণ।
.
এ ছাড়াও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স , কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঠাকুরগাঁও এর পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাণীশৈংকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মধ্যনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জামালনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
.
উপরস্ত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং মহিলা শ্রমিক লীগের মাধ্যমে বিতরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET