বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
চাঁদপুর ইসলামি যুব কল্যাণ ফাউন্ডেশনের কুরবানীর গোশত বিতরণ

চাঁদপুর ইসলামি যুব কল্যাণ ফাউন্ডেশনের কুরবানীর গোশত বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ
চাঁদপুরে সদরের ফরক্কাবাদের হেলাল সুপার মার্কেটের কাছে গতকাল ঈদের ২য় দিন চাঁদপুর ইসলামি যুব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ-ঊল- আযহা উপলক্ষে প্রায় ১৩০ টি পরিবারের মধ্যে কুরবানীর গোশত বিতরণ করা হয়৷ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মমিনবাড়ি মাদ্রাসার মুহতামিম হাফেজ ক্বারী আশরাফ আলী সাহেব।
.
তিনি এ সময় সংগঠনের যুবকদের উদ্যেশ্যে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন। তিনি বলেন সংগঠনের নামে যেরকম ইসলাম আছে জীবনের প্রতিটি ক্ষেত্রেও ইসলাম কায়েম করতে হবে,নিয়মিত নামাজ আদায় করতে হবে। নসিহত শেষে তিনি মুনাজাত পরিচালনা করেন। সংগঠন এর সকল সদস্য ও দাতা সদস্যদের জন্য দোয়া করেন।
.
তিনি বলেন এই দ্বীনি কাজটি আমাদের করা উচিৎ ছিল। অথচ একজন নওমুসলিম সালমান ফারসী উক্ত সংগঠন টি প্রতিষ্ঠা করেন। তিনি সবাইকে বলেন উক্ত মহতী সংগঠন এর বিভিন্ন কার্যক্রম এ সকল সদস্য এগিয়ে আসবেন। এছাড়া মুফতি ফরহাদ হোসাইন উপস্থিত ছিলেন ও নসীহত পেশ করেন। এ সময় সংগঠন এর সভাপতি শামীম আজাদ উপস্থিত ছিলেন। তিনি অক্লান্ত পরিশ্রম করে সংগঠন গুছিয়ে রাখছেন।দেশের এই ক্লান্তিলগ্নে কুরবানী করার পরিকল্পনা করেন। তিনি বলেন সবাই মিলেমিশে কাজ করলে ভবিষ্যতে আরো ভাল কাজ করা যাবে। তিনি বিশেষ করে প্রবাসী ভাইদের প্রতি কৃতজ্ঞতা পোষণ করেন।
নোমান মাসুম, ফয়সাল ওয়াহিদ, ফরিদ আহমেদ, শাহাদাৎ হোসেন মুন্না,শাহাদাৎ হোসেন বিডি, নিজাম পাটওয়ারী, শেখ মুন্না, আব্দুল্লাহ,সাংবাদিক বুলবুল, জি এম রায়হান, আদনান মুস্তাফিজ সহ সকল দাতা দের জন্য দোয়া চান।আল্লাহ উনাদের সবাইকে হেফাজতে রাখুক আল্লাহ উনাদের রিজিকে বরকত দান করুক। সংগঠন এর উপদেষ্টা হেলাল আহমেদ তুষার কার্যক্রম টি বাস্তবায়নের জন্য অনেক কষ্ট করছেন।
.
তিনি উনার হেলাল সুপার মার্কেটে উক্ত কুরবানির কার্যক্রম করান। সকলে মিলেমিশে এভাবে ভবিষ্যতেও কাজ করবেন। সংগঠন এর ক্যাশিয়ার মুজিবুর রহমান সংগঠন এর কার্যক্রম সফল করার জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখেন। এছাড়া সংগঠন এর সকল উপদেষ্টা, সদস্য, দায়িত্বশীল গণ আন্তরিক ভাবে কাজ করেছেন। উক্ত সংগঠন এর প্রতিষ্ঠাতা মোঃ সালমান ফারসি প্রবাসী মালেশিয়া সকলের কাছে দোয়া চান।
.
তিনি উক্ত সংগঠন এর কার্যক্রম পরিচালনার জন্য বিত্তবান দের এগিয়ে আসার আহবান করেন। সবাই মিলে কাজ করলে ইনশা আল্লাহ সংগঠন বহু এগিয়ে যাবে। সংগঠন টির উদ্দেশ্য গরীব দুঃখী অসহায় মানুষের পাশে দাড়ানো, মাদ্রাসার ছাত্রদের পাশে দাড়ানো। এছাড়াও এর আগে করোনাকালীন পরিস্থিতিতে এই সংগঠন থেকে ৩ দফা( ৪৫,১৩০ ও ৭৫) মোট ২৫০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করে এলাকায় বেশ সাড়া পড়ে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET