বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সাড়ে ৫ লাখ টাকা পেয়েও সততার দৃষ্টান্ত দেখালেন ইবি শিক্ষার্থী

সাড়ে ৫ লাখ টাকা পেয়েও সততার দৃষ্টান্ত দেখালেন ইবি শিক্ষার্থী

রায়হান মাহবুব, ইবি প্রতিনিধি- ভুলবশত ব্যাংক হিসাবে আসা প্রায় সাড়ে পাঁচ লাখ টাকা ফেরত দিয়ে সততার দৃষ্টান্ত স্থাপন করলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী হানিফ হোসাইন। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগের কর্মী।

জানা যায়, গত ২৬ আগস্ট হঠাৎ করে তার মায়ের রুপালী ব্যাংকের একাউন্টে ৫ লাখ ৪৩ হাজার ৯৫৭ টাকা চলে আসে। সে ব্যাংকে গিয়ে বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষকে জানায় যে ভুলক্রমে কেউ তার মায়ের একাউন্টে টাকা পাঠিয়েছে। এরপর ব্যাংক কর্তৃপক্ষ সঠিক মালিকের একাউন্টে টাকা হস্তান্তর করেন।

নাটোর জেলার লালপুর উপজেলার সন্তান হানিফ সমুদয় টাকা ফেরত দিয়ে সততার দৃষ্টান্ত স্থাপন করলেন। এমন সততায় মুগ্ধ হয়েছে তার সহপাঠী, শিক্ষক,আত্মীয়-স্বজনসহ সবাই।

হানিফ ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর করোনায় স্বেচ্ছাসেবামূলক প্লাটফর্ম ‘করোনায় স্বেচ্ছাসেবী’র নাটোর জেলার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত।

হানিফ হোসাইন বলেন, উপযুক্ত মালিকের একাউন্টে টাকা পৌঁছে দেওয়ার মাধ্যমে আমি আমার নৈতিক দায়িত্ব পালন করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। মানুষের জন্য ভালো কাজে নিজেকে উৎসর্গ করতে আমি সদা প্রস্তুত।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET