বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আলোচনায় যারা

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আলোচনায় যারা

 

ফরিদগঞ্জ প্রতিনিধি:

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিত্রনপির প্রার্থীরা বিভিন্ন উপলক্ষে শুভেচ্ছা পোস্টার, ব্যানার, ফেস্টুন সাঁটিয়ে, পত্রিকা ও টিভিতে সাক্ষাৎকার-বিজ্ঞাপন দিয়ে প্রার্থীতার জানান দিচ্ছেন। পাড়া, মহল্লায়, চায়ের দোকানে ও হাটবাজারে আলোচনা শুরু হয়েছে পৌরসভা নির্বাচন নিয়ে। আওয়ামী লীগ ও বিএনপির দলীয় সমর্থন পেতে দলের নীতি নির্ধারকদের কাছে জোর লবিং ও তদবির শুরু করেছেন ।

এ পর্যন্ত আওয়ামী লীগ প্রার্থীদের মধ্যে ১৫/১৬ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এদের মধ্যে বর্তমান মেয়র মোঃ মাহফুজুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ওয়াহিদুর রহমান রানা, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ কামরুল হাসান সউদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিপন, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আকবর হোসেন মনির, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, একমাত্র নারী মেয়র প্রার্থী সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিনা আক্তার (শেলী) ও আওয়ামী লীগ নেতা বাঁধন পাটোয়ারী।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক পৌর যুবলীগের আহ্বায়ক মোঃ জামাল উদ্দিন জোর প্রচারণা চালাচ্ছেন।

বিএনপি প্রার্থীদের মধ্যে আলোচনায় আছেন সাবেক মেয়র মোঃ মঞ্জিল হোসেন, গত নির্বাচনে বিএনপির প্রার্থী মোঃ হারুনুর রশিদ, ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, ফরিদগঞ্জ পৌর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র মোঃ মঞ্জিল হোসেনের ছোট ভাই মোঃ ইমাম হোসেন পাটোয়ারী ও আব্দুল খালেক।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET