বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
চাঁদপুর পৌরসভা নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট

চাঁদপুর পৌরসভা নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট

চাঁদপুর পৌরসভার নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট করেছেন দুজন পৌর নাগরিক। রিটকারী নাগরিকরা হচ্ছেন পৌরসভার জি টি রোডের বাসিন্দা এবং মাহবুব আলম আকন্দ এবং পুরান বাজার উত্তর শ্রীরামদী এলাকার মোঃ হাসিবুল হাসান।
.
রোববার ১৩ সেপ্টেম্বর হাইকোর্টে বিচারপতি জেবিএম হাসানের কোটে এই রিট পিটিশন করা হয়। সোমবার ১৪সেপ্টেম্বর ওই রিটের ওপর শুনানি হওয়ার কথা রয়েছে।
.
নির্বাচন স্থগিত করা রিটের সাথে সাপোর্টিং কাগজ হিসেবে দেয়া হয়েছে নির্বাচন কমিশন বরাবর কয়েকজনের করা আবেদনের কপি। কিন্তু আবেদনকারীদের কয়েকজন সাংবাদিকদের কাছে অস্বীকার করেছেন যে, তারা কোনো আবেদন করেননি। এমনকি এ সম্পর্কে তারা কিছুই জানেন না।
.
এছাড়া ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার জন্য আবেদন করা হয়েছে বলে যেসব কাগজ দেওয়া হয়েছে সেগুলি ও সঠিক নয় বলে জানা গেছে।
.
এদিকে নির্বাচন কমিশন বরাবর হাসিবুল হাসানসহ আরও কয়েকজনের করা আবেদনে উল্লেখ করা হয় বর্তমান করোনাভাইরাস এর দুর্যোগকালীন চাঁদপুর পৌরসভায় প্রায় একশ’ মত লোক মারা গেছে। বিভিন্ন ওয়ার্ডে প্রায় ৮/৯ শ’ লোক আক্রান্ত।
.
রোববার দুপুরের পর নির্বাচন স্থগিত চেয়ে করা রিটের বিষয়টি পৌর নাগরিকদের মধ্যে জানাজানি হলে মেয়র ও কাউন্সিলর প্রার্থী এবং রাজনৈতিক দলের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়।
.
নির্বাচন কমিশন ঘোষিত পূন:তফসিল অনুযায়ী আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সেই আলোকে আগামী ১৫ সেপ্টেম্বর মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়ন দাখিলের কথা।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET