বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
কোস্টগার্ডের অভিযানে ২ লক্ষ মিটার কারেন্ট জাল সহ আটক ১৩ জেলের কারাদণ্ড হাজী সেলিমের ছেলেকে এক বছরের সশ্রম কারাদণ্ড পৌর এলাকায় মেয়র প্রার্থী আব্দুল গাফ্ফার সজীব এর উঠান বৈঠক প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল দুর্গাপূজা ১৫ নভেম্বর থেকে টি-টোয়েন্টি টুর্নামেন্ট, খেলবেন সাকিব প্রাণনাশের হুমকির অভিযোগ মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে সাংসদ হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার হাজী সেলিমের বাসা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার কোস্টগার্ডের অভিযানে ৫ লক্ষ ১৭ হাজার মিটার কারেন্ট জাল সহ আটক ৪ বিপুল পরিমাণ মা ইলিশ জব্দ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় জিডি, হাজী সেলিমের গাড়ি জব্দ
একজন অন্ধ সালমান ভক্তের চরিত্রে মিতুল

একজন অন্ধ সালমান ভক্তের চরিত্রে মিতুল

সালমান শাহর ভক্তকে কেন্দ্র করে পোড়ামন-২ নামে প্রথম চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে। সালমান শাহর ভক্তের চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এবার স্বপ্নের ফেরিওয়ালা নামের একটি সিনেমা নির্মিত হতে যাচ্ছে, যার মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আফফান মিতুল। মিতুলকে দেখা যাবে একজন পাঁড় সালমান ভক্ত হিসেবে।

এরই মধ্যে সিনেমাটির চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন তিনি। রনি ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজনা করছে চলচ্চিত্রটির। এতে আফ্ফান মিতুলের বিপরীতে জুটি বাঁধছেন নবাগতা শীতল। অক্টোবর থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে। বর্তমানে চলছে সিনেমাটির গান রেকর্ডিংয়ের কাজ। থাকছে সালমান শাহকে ঘিরে একটি গান, এতে পারফর্ম করবেন আফফান মিতুল।

জানা গেছে, ১৯৯৬ সালের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এতে আফফান মিতুল অভিনয় করবেন কলেজছাত্রের ভূমিকায়, যিনি সালমান শাহর অন্ধ ভক্ত। সালমান শাহর সব সিনেমা তিনি দেখেন পাগলের মতো, তাঁর ভিউকার্ড সংগ্রহ করেন। সালমান শাহর মতো হাঁটেন, কথা বলার চেষ্টা করেন। তাঁর সম্পূর্ণ অস্তিত্ব জুড়ে সালমান শাহ। এমনকি ভাইয়ের শ্যালিকা বিপাশার প্রেমের আহ্বানেও সাড়া দেন না শুধু সালমান শাহর প্রতি ভক্তির উন্মাদনার জন্য। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মিতুল ঢাকায় আসেন সালমানকে একঝলক দেখার জন্য। আর ওই দিনই মহানায়ক সালমান শাহর মৃত্যুর খবর পান। কাকতালীয়ভাবে ঘটনাক্রমে ওই দিনই ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মিতুল মারা যান।

মিতুল বলেন, সিনেমার চরিত্রটির মতো বাস্তবেও আমি সালমান শাহর ভক্ত। এমন একটি চরিত্রে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত আমি। সেই সঙ্গে আমার ওপর বেড়ে গেল অনেক দায়িত্ব। এই মুহূর্তে আমার ধ্যান-জ্ঞান, স্বপ্ন-সাধনা- সব কিছুই এই চলচ্চিত্র ঘিরে, প্রথমবার আমি কোনো চলচ্চিত্রে স্বনামে অভিনয় করছি। সব মিলিয়ে অসাধারণ অনুভূতি। আমি সালমান শাহ ভক্তদের কাছে দোয়া চাই।

২০১৮ সালে চিত্রনায়িকা সারা জেরিনের বিপরীতে আফফান মিতুলের নায়ক হিসেবে অভিষেক হয় ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে।’

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET