বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
প্রশাসনকে ফাঁকি দিয়ে হাইমচরের মাদক সম্রাট ট্রাক সোহেলের ভিন্ন পন্থায় রমরমা মাদক ব্যবসা

প্রশাসনকে ফাঁকি দিয়ে হাইমচরের মাদক সম্রাট ট্রাক সোহেলের ভিন্ন পন্থায় রমরমা মাদক ব্যবসা

 

ভয়েস রিপোর্ট :

হাইমচর উপজেলার প্রাণকেন্দ্র আলগী বাজার সংলগ্ন উত্তর আলগী ৬নং ওয়ার্ডের বাসিন্দা কুখ্যাত মাদক ডিলার ট্রাক সোহেল। বেশ কয়েক বছর যাবৎ মাদক ব্যবসা-ই তার মূল কাজ। যুবসমাজকে অধঃপতনের দিকে ঠেলে দিয়ে খুব সাবলীল ভাবেই চালিয়ে যাচ্ছে এ ব্যবসা। বর্তমানে যুব সমাজকে সামাজিক কর্মকাণ্ড, ভদ্রতা খেলাধুলা হতে ক্রমশই দুরে ঠেলে দিচ্ছে এই অভিশপ্ত মরনব্যধী ইয়াবা।

৩০ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম সোহেল এর নেতৃত্বে এলাকাবাসী মাদক সম্রাট ট্রাক সোহেল এর গুদামে ঘেরাও করে। সচেতন জনগণের উপস্থিতি টের পেয়ে গুদাম থেকে আত্মগোপন করে পালিয়ে যায় ট্রাক সোহেল সহ তার বিভিন্ন অঞ্চলের সহচারীগন। অতঃপর বিস্কুট কোম্পানীর ডিলার হিসেবে ব্যবহার করা সেই গুদাম থেকে এলাকাবাসী বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

জানা যায়, স্থানীয় যুবসমাজকে বিনামূল্যে মাদক সেবন করিয়ে প্রথমে মাদকাসক্ত করে। এর-ই ধারাবাহিকতায় মাদকের নেশায় হাইমচরে চোরের উৎপত্তি বেড়েই চলছে। প্রতিদিনই ঘটছে নানা ধরনের চুরি সহ বিভিন্ন প্রকারের অপকর্ম।

ট্রাক সোহেল নামের কুখ্যাত মাদক ডিলার বিগত দিন যে কৌশলে ব্যবসা পরিচালনা করে আসছিল, এবার কৌশলগত পরিবর্তন করে ব্যবসা চালিয়ে যাচ্ছে মাদকের পাইকারি ব্যবসায়ী এই ট্রাক সোহেল। বর্তমানে ফুড এবং বিস্কুট কোম্পানির সাব ডিলার এর অফিস নিয়ে বিস্কুট সহ বিভিন্ন পন্যের ভিতরে পাইকার দের কাছে হোল সেল করছে ইয়াবা সহ বিভিন্ন মাদকজাত দ্রব্য।

ট্রাক সোহেল বেশ কয়েক বার পুলিশের হাতে আটক হয়ে জেল হতে জামিনে চলে এসে ফের চালায় নিজের মাদক ব্যবসা।জেলে থাকা অবস্থায় তাহার ব্যবসা তাহার কিছু বিশ্বস্ত হাতিয়ার চোট ব্যবসায়ী দের দিয়ে পরিচালনা করে থাকে।

স্থানীয় সাধারণ মানুষের দাবি- এই মাদক ব্যবসায়ি ট্রাক সোহেলকে হাইমচর থেকে তার সহচরসহ উৎখাত করে উপজেলার যুবসমাজকে অধঃপতন থেকে ফিরিয়ে শান্তিময় সমাজ বিনির্মানে কার্যকরী প্রদক্ষেপ গ্রহন করা। তারা বলছেন এই মাদক ব্যবসায়ী ট্রাক সোহেল দীর্ঘদিন তার শশুড়বাড়ি হতে ইয়াবা ব্যবসা পরিচালনা করতো। এখন সে পুনরায় এলাকায় এসে আমাদের এলাকার যুবসমাজ ও পরিবেশ নষ্ট করছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET