বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
চাঁদপুর পৌরসভার নির্বাচনে ৯নং ওয়ার্ডের ওয়ার্ডবাসীর জনপ্রিয় মুখ ও দুই নয়নের মনি মোঃচাঁন মিয়া মাঝি।

চাঁদপুর পৌরসভার নির্বাচনে ৯নং ওয়ার্ডের ওয়ার্ডবাসীর জনপ্রিয় মুখ ও দুই নয়নের মনি মোঃচাঁন মিয়া মাঝি।

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর পৌর ৯ নং ওয়ার্ডবাসীর কাছে কাউন্সিলর পদপ্রার্থী মো. চাঁন মিয়া মাঝি আশার আলো হয়ে উঠে উঠেছেন। তাঁকে উট পাখি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে ওয়ার্ডের সার্বিক উন্নয়নকে এগিয়ে নিতে চান এলাকাবাসী।

আজ ৮ই অক্টোবর  ওই ওয়ার্ডে গেলে স্থানীয়রা এসব কথা জানান।

 

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর ৯ নং ওয়ার্ডে প্রায় ৯ হাজারেরও বেশি ভোটার রয়েছেন। যারা ৩টি কেন্দ্রে ইভিএময়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

তিনি বলেন

আজ নির্বাচনি প্রচারনার শেষ দিন জনগণের সমর্থনে আমি যখন আমার মিছিল নিয়ে বের হবো আমার বিপক্ষ প্রার্থী লোকজন আমার মিছিলে বাধা দাওয়ার চেষ্টা করে আমি ও আমার এলাকাবাসীর কয়েকজন মুরুব্বি নিয়ে কোন ঝামেলা সৃষ্টি হতে দেইনি।আমি দীর্ঘদীন ধরে রাজনাতির সাথে জড়িত মারামারি ঝামেলা আমার পছন্দ নাহ জনগণ আমায় ভালোবাসে তাই আমি সমস্যার সমাধান করি এবং শান্তিপূর্ন মিছিলের মাধ্যমে আমি আমার শেষ দিনের প্রচারনা শেষ করি।আমি বিশ্বাস করি জনগণ আমায় ভালোবাসে সেই ভালোবাসা নিয়ে আমি একটি সুস্থ সুন্দর ওর্য়াড ৯নং বাসীকে উপহার দিতে চাই।

এদিকে এক সাক্ষাৎকারে কাউন্সিলর পদপ্রার্থী মোঃচাঁন মিয়া মাঝি জানান, ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থণ নিয়ে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি।এর আগে আমি এই ওয়ার্ডে নয় বছর যাবৎ কাউন্সিলর এর দ্বায়িত্ব পালন করেছি। যদি নির্বাচিত হতে পারি এই ওয়ার্ডে মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য বিবাহের বিরুদ্ধে কঠোর অবস্থানের পাশাপাশি ওয়ার্ডটিকে মডেল ওয়ার্ড বানানোর চেষ্টা করবো,আবর্জনা ও পয়ঃনিস্কাশনের সু-ব্যবস্থা করবো,ভূমিহীন,গৃহহীন মানুষদের সরকার কতৃক অবসানের ব্যবস্থা করবো,স্বর্নখোলা এলাকায় পরিছন্ন কর্মীদের আবাস্থল ও জীবন মানের উন্নয়নের বিশেষ ভূমিকা রাখবো,এলাকার যুব সমাজকে খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান গড়ে তুলবো।অত্র ওয়ার্ডের প্রধান সড়ক ও শাখা সড়কগুলোকে মেড়ামত ও পূর্ননির্মান করবো।

 

তিনি আরো বলেন
বিগত দিনগুলোতে আপনারা যেভাবে আমার পাশে ছিলেন আমাকে সমর্থন করেছেন আশা করি এই নির্বাচনে আপনারা আমার পাশে থেকে আমাকে সমর্থন করবেন। আমি আপনাদের সন্তান আপনাদের ভালোবাসায় ৯নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়ে আপনাদের সেবা ও সহযোগিতা করার সুযোগ দিন,আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি আপনাদের হয়ে কাজ করে যেতে চাই।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি এই এলাকার সন্তান এবং দীর্ঘদিন রাজনীতি করছি। আমাকে যোগ্য মনে করে যদি সবার মনে হয়, এই ওয়ার্ডের উন্নয়নকে আমাকে দিয়ে এগিয়ে নেওয়া সম্ভব। তাহলে অবশ্যই ভোটের দিন ১০ই অক্টোবর সবাই ভোটকেন্দ্রে যাবেন এবং কাউন্সিলর পদে উটপাখি মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে ওয়ার্ডের সেবক হওয়ার সুযোগ দিবেন। আমি সবার থেকে দোয়া, সমর্থণ, সহযোগিতা ও ভোট প্রত্যাশা করছি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET