বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
নবীন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ এড. জিল্লুর রহমান জুয়েল চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে মনোনীত ! অঙ্গীকার বন্ধু সংগঠনের সম্মাননা স্মারক গ্রহণ ড্রাইভারি পেশা একটি ঝুঁকিপূর্ণ পেশা – নুরুল ইসলাম নাজিম দেওয়ান রাজরা‌জেশ্বরে চাঁদা উত্তোলনকে কেন্দ্র ক‌রে সংঘর্ষে ১৫ জন আহত। চাঁদপুর নৌ পুলিশ কর্তৃক আটক ইউপি সদস্য পারভেজ গাজী রনি। প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম বঙ্গবন্ধুকে নিয়ে সব ষড়যন্ত্রের জবাব জনগণ দেবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ম্যারাডোনার মৃতদেহের সঙ্গে সেলফি তোলায় চাকরি গেল! প্রবাসীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ বোয়ালখালী থানা পুলিশের বিরুদ্ধে
১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক বাপ্পি পাল।

১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক বাপ্পি পাল।

 

১৭.১১.২০২০
ফাহাদ বিন হুমায়ুন

মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি আপা, জে. আর. ওয়াদুদ টিপু ভাই, এড. জাহিদুল ইসলাম রোমান ভাই ও এড. জিল্লুর রহমান জুয়েল ভাই, শেখ মোঃ মোতালেব ভাই ও চাঁদপুর পৌর ছাত্রলীগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

চাঁদপুর পৌর আওয়ামীলীগ আয়ত্তাধীন ১ থেকে ১৫ ওয়ার্ড অনুমোদনকৃত নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক।

১নং ওয়ার্ড : সভাপতি আলহাজ মোঃ ইউসুফ মিয়া (বাদল), সহ-সভাপতি মোঃ আঃ মজিদ খান ডেঙ্গু, সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন মানিক ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী।

২নং ওয়ার্ড : সভাপতি মোঃ কামাল হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিক শেখ ও সাংগঠনিক সম্পাদক ভাষাণ ঘোষ।

৩নং ওয়ার্ড : সভাপতি মোঃ মফিজ বেপারী, সাধারণ সম্পাদক গাজী মোঃ হাসান ও সাংগঠনিক সম্পাদক অজিৎ দাস।

৪নং ওয়ার্ড : সভাপতি মোঃ হুমায়ুন কবির বেপারী, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম (বিপ্লব) ও সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ গাজী।

৫নং ওয়ার্ড : সভাপতি মোঃ সেলিম খান, সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম গাজী, সাধারণ সম্পাদক জি.এম. সামছুল আলম ও সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ গাজী।

৬নং ওয়ার্ড : সভাপতি শামীম আরা বেগম (মুন্নি) ও সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজি।

৭নং ওয়ার্ড : সভাপতি মোঃ গোলাম হোসেন জুয়েল, সহ-সভাপতি মোঃ মেজবা উদ্দিন মাল এবং মোঃ সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মামুন জমাদার ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক মোল্লা।

৮নং ওয়ার্ড : সভাপতি মোঃ আক্তার হোসেন খান, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বাদশা ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন দুদু।

৯নং ওয়ার্ড : সভাপতি মোঃ ইয়াছিন মিয়াজী (সোহাগ), সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেন সবুজ।

১০নং ওয়ার্ড : সভাপতি মোঃ সাইফুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক বাপ্পী পাল।

১১নং ওয়ার্ড : সভাপতি মোঃ মিজানুর রহমান বেপারী, সহ-সভাপতি মোঃ নূরুল ইসলাম ভূঁইয়া এবং আলহাজ এম.আই. মমিন খান, সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন পাটওয়ারী মানিক ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন গাজী।

১২নং ওয়ার্ড : সভাপতি মোঃ আবু জাফর খান, সহ-সভাপতি মোঃ ইদ্রিস আলী (জাপানী) এবং হারুন ভূঁঞা, সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন (বাসু), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তৌফিজ খান ও সাংগঠনিক সম্পাদক মোঃ বশির আহাম্মদ মিজি।

১৩নং ওয়ার্ড : সভাপতি মোঃ মারুফ মজুমদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হক গাজী।

১৪নং ওয়ার্ড : আহ্বায়ক মোঃ শাহ্ আলম মিয়া নান্নু, যুগ্ম আহ্বায়ক যথাক্রমে মোঃ হোসেন শেখ, মোঃ দুলাল মাল, আলহাজ মোঃ আব্দুল কাদের মিয়া, মোঃ মানিক খান, মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী, বিজয় কৃষ্ণ পাল, মোঃ ফারুক মজুমদার ও মোঃ মহসীন মজুমদার।

১৫নং ওয়ার্ড : সভাপতি মোঃ মোজাম্মেল হক (মাস্টার), সহ-সভাপতি মোঃ নূরে আলম আখন্দ, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম মৃধা ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম দাদন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET