বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
অঙ্গীকার বন্ধু সংগঠনের সম্মাননা স্মারক গ্রহণ

অঙ্গীকার বন্ধু সংগঠনের সম্মাননা স্মারক গ্রহণ

ইমরান নাজির:
স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক কাজে ব্যাপৃত চাঁদপুরের আলোচিত অঙ্গীকার বন্ধু সংগঠনকে আমন্ত্রণ জানিয়ে সম্মাননা স্মারক প্রদান করেছে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা।

গত ২৭ নভেম্বর ২০২০ খ্রি. তারিখে ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা স্মারক দেয়া হয়। এই দিন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবীদের মিলন মেলা হয়।

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার সভাপতি মোহাম্মদ আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে, আসাদুল্লাহ আল গালিব ও মেহেদী হাসান রাজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আব্দুল লতিফ মোল্লা, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির কাউন্সিলর ডা. আলমাসুর রহমান এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব এনামুল হক আবুল। অনুষ্ঠান উদ্বোধক ছিলেন আনিসুর রহমান ও বিশেষ বক্তা ছিলেন এম ওবাইদুল্লাহ চৌধুরী । এছাড়া উক্ত অনুষ্ঠানে প্রায় শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান শুক্রবার সকাল ৯ঃ৩০ মিনিটে শুরু হয়ে আমন্ত্রিত সামাজিক সংগঠক, অতিথিবৃন্দের বক্তব্য শেষে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর দুপুর ১ঃ০০ টায় র‍্যাপেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটে।

অঙ্গীকার বন্ধু সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেছেন সংগঠনের সহ সভাপতি নয়ন চন্দ্র গোলদার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালীউল্যাহ সরকার তৌহিদ, কার্যনির্বাহী সদস্য নাসিমা ইসলাম সীমা।

অঙ্গীকার বন্ধু সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সংগঠনের নীতিনির্ধারণী ফোরাম ‘স্থায়ী পরিষদের’ সদস্য সচিব মুহাম্মদ আল-আমিন মিয়াজী ও সাধারণ সম্পাদক আশরাফুল জাহান শাওলীন সংগঠনের সম্মাননা স্মারক প্রাপ্তিতে আয়োজক স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা’র সফলতা কামনা করেছেন। আগামীদিনে আরও ভালোভাবে সমাজসেবায় জড়িয়ে থাকুক এই প্রত্যাশা করেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET