বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
ড্রাইভারি পেশা একটি ঝুঁকিপূর্ণ পেশা – নুরুল ইসলাম নাজিম দেওয়ান

ড্রাইভারি পেশা একটি ঝুঁকিপূর্ণ পেশা – নুরুল ইসলাম নাজিম দেওয়ান

 

সাইফ আলী খান

২৯ নভেম্বর (রবিবার) সকাল ১১টায় চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে SEIP প্রকল্পের আওতায় পরিচালিত ট্রান্স – ২ ব্যাচ ১.২ এর প্রদত্ত নতুন গাড়ির প্রশিক্ষণার্থীদের ড্রাইভিং প্রশিক্ষণ কার্যক্রমে SEIP প্রকল্প কর্তৃক প্রদত্ত নতুন গাড়ির শুভ উদ্বোধন করা হয়েছে।

চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী সিরাজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি তার বক্তব্যে বলেন, দেশের সকল বেকার যুবকদের বেকারত্ব কমিয়ে আনার লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আজ প্রশিক্ষণার্থীদের মাঝে গাড়ি বিতরণ সত্যিই প্রশংসনীয়।

তিনি বলেন, ড্রাইভারি পেশা একটি ঝুঁকিপূর্ণ পেশা। পাশাপাশি এই পেশা অত্যন্ত সন্মানের ও গুরুত্বপূর্ণ। একজন দক্ষ ড্রাইভারের বিকল্প নেই। ড্রাইভারী পেশার কিছু গুরুত্বপূর্ণ দায় দায়িত্ব আছে এটির মধ্যে প্রথম ও প্রধান দায়িত্ব হচ্ছে নিজে বাঁচুন এবং অন্যকেও বাঁচান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা।

এসময় শুভেচ্ছা বক্তব্যে রাখেন, টেকনিক্যাল স্কুল ও কলেজের প্রশিক্ষক জেসমিন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ৩ নং কল্যাণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, আঃ আজিজ খান দুদু, টেকনিক্যাল স্কুল ও কলেজর প্রশিক্ষক মোঃ আল আমিন এবং ড্রাইভিং কোর্সের একজন প্রশিক্ষনার্থী জাকারিয়া।

অনুষ্ঠান শেষে চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলাম চৌধুরীর হাতে প্রশিক্ষনার্থীদের জন্য দেয়া নতুন গাড়িটির চাবি বুঝিয়ে দেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET