বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
যারা নৌকার বিপক্ষে কাজ করেছে তাদেরকে নেতা নির্বাচিত করা যাবে না

যারা নৌকার বিপক্ষে কাজ করেছে তাদেরকে নেতা নির্বাচিত করা যাবে না

গাজীপুর ইউনিয়ন আ’লীগের সম্মেলনে

যারা নৌকার বিপক্ষে কাজ করেছে তাদেরকে নেতা নির্বাচিত করা যাবে না

শরীফ মোঃ মাছুম বিল্লাহ

ব্যাপক আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
গতকাল ১৭ ডিসেম্বর ১নং গাজীপুর ইউনিয়নে সকাল ১০টায় অনুষ্ঠিত সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, দলের পরিক্ষীত ও কর্মী বান্ধব সৈনিকরাই নেতা হবে। যারা বিগত নির্বাচনে নৌকা মার্কার বিপক্ষে কাজ করেছে তাদেরকে কোন ভাবেই নেতা নির্বাচিত করা হবে না। যে নৌকা বঙ্গবন্ধুর নৌকা, যে নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা, যে নৌকা উন্নয়নের নৌকা, সেই নৌকার বিপক্ষে থাকা লোকজন প্রকৃত আওয়ামীলীগ হতে পারে না।

জননেত্রী শেখ হাসিনার আদর্শ অনুসরন করে যারা রাজনীতি করে তারাই আগামী দিনে নেতৃত্বের আসনে অধিষ্টিত হবে। কোন সুবিধাবাদী বসন্তের কুকিলকে নেতা নির্বাচিত করা হবে না

সম্মেলনের ১ম অধিবেশনে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান গাজির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মো.হুমায়ুন কবির প্রধানীয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মো. শাহজান মিয়া, এম এ বাশার, হুমায়ুন কবির পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমেদ আলী মাষ্টার, সাবেক যুবলীগ সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী প্রমুখ।

সমম্মেলনের ২য় অধিবেশনে উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় ১নং গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি পদে হাবিবুর রহমানকে একক ভাবে প্রস্তাব ও সমর্থন করা হয়। সাধারণ সম্পাদক পদে ৫ জনকে প্রস্তাব করা হয় (রাসেল গাজী, জহিরুল ইসলাম ভূইয়া, আহসান বেপারী, দেলোয়ার হোসেন গাজী, সেলিম রাড়ী)। সংগঠনিক সম্পাদক পদে বিল্লাল মৈশালকে প্রস্তাব ও সমর্থন করা হয়।

সভা শেষে অতিথি বৃন্দ বলেন, স্থানীয় এমপি ও জেলা আওয়ামীলীগের নেতৃবন্দের সাথে আলোচনা করে আপনাদের এ কমিটি ঘোষনা দেয়া হবে। আমরা আশা করি আমাদের নেত্রী যে সিদ্ধান্ত দিবে আপনারা তা মেনে নিয়ে সকলে ঐক্যবদ্ধ ভাবে দলকে শক্তিশালী করার লক্ষে কাজ করবেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET