বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন

মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন

ইমরান নাজির:

মতলব দক্ষিণ উপজেলা সদরের হাজীর ডোন এলাকায় বেসরকারী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কেএফটি কলেজিয়েট স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে স্কুলটির ভিত্তি প্রস্তরের ফলক উম্মোচন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি এইচ এম কবির আহমেদ।

হাজী আব্দুল কাদের মোল্লা-ফাতেমা বেগম ট্রাস্টের ( কেএফটি) প্রতিষ্ঠাতা বেলায়েত হোসেন জুলহাসের সভাপতিত্বে ভিত্তিপ্রস্থর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও দানবীর এম এ বারী, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন।

মতলব প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক যায়যায়দিন প্রত্রিকার সিনিয়র সাব এডিটর শওকত হোসেন বাদলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান, মতলব ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সিদ্ধেশ্বরী গার্লস স্কুলের অধ্যক্ষ মোঃ শাহাবুদ্দিন মুন্সি, ঢাকা কমার্স কলেজের অধ্যাপক মোঃ বিল্লাল হোসেন, কেএফটি কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত বাবর মোহাম্মদ সেলিম, নারী সংগঠক নুসরাত বাকী।

ট্রাস্টের সভাপতি বেলায়েত হোসেন জুলহাস বলেন, ‘মানসম্মত শিক্ষা নিশ্চিতের লক্ষে কোলাহলমুক্ত নির্মল পরিবেশে, ছেলে মেয়েদের জন্য ‘কেএফটি কলেজিয়েট স্কুল’ নামে দুটি স্বতন্ত্র শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে। আজ এর ভিত্তি প্রস্তর স্থাপন হলো।

আধুনিক সকল সুযোগ সুবিধাসহ সুনাগরিক হিসেবে আমার এলাকার শিশুদের গড়ে তোলাই হবে লক্ষ্য। প্রতিষ্ঠানটিতে বাংলা ও ইংরেজি মাধ্যমে পাঠদানসহ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য শতভাগ বৃত্তি প্রদান করা হবে।’ ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে মতলব দক্ষিণ উপজেলার রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET