বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়ল ম্যানসিটি

টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়ল ম্যানসিটি

শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি। ২০২১ সালটা দুর্দান্ত কাটছে পেপ গার্দিওলার শির্ষ্যদের। এ বছর খেলা ১৮টি ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে সিটিজেনরা।

মঙ্গলবার (০২ মার্চ) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ২৭তম রাউন্ডে উলভসকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ২১ ম্যাচে জয় পেল সিটি। আর তাতেই টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়ে পেপ গার্দিওলার দল।

উলভস ডিফেন্ডার লেন্ডার ডেন্ডকারের আত্মঘাতী গোলে ম্যাচের ৬০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল সিটিজেনরা। তবে ৬১ মিনিটে গোল করে উলভসকে সমতায় ফেরান কোডি। কিন্তু ম্যাচের শেষ ১০ মিনিটের ভেতর গাব্রিয়েল জেসুসের জোড়া গোল ও রিয়াদ মাহরেজের এক গোলে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি।

আর তাতেই প্রিমিয়ার লিগে টানা ১৫ ম্যাচে জয় নিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো শক্ত করল সিটি। ২৭ ম্যাচে ২০ জয়, পাঁচ ড্র আর দুই হারে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ম্যানসিটি। এক ম্যাচ কম খেলে ৫০ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার ইউনাইটেড। ৪৯ পয়েন্ট নিয়ে তিনে লেস্টার সিটি।

ইত্তিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল দখলে রেখে আক্রমণের চেষ্টা চালিয়ে যাচ্ছিল ম্যানচেস্টার সিটি। খেলার ১৫ মিনিটের মাথায় ম্যাচে লিড নেয় সিটি। সতীর্থের লম্বা করে বাড়ানো বল ডি-বক্সের ডান দিকে নিয়ন্ত্রণে নিয়ে নিচু ক্রস বাড়ান মাহরেজ। রাহিম স্টার্লিংকে রুখতে গিয়ে কাছ থেকে নিজেদের জালেই বল পাঠান উলভস ডিফেন্ডার।

প্রথমার্ধে ওই ১-০ ব্যবধানে এগিয়ে থেকে শেষ করে সিটি। বিরতি থেকে ফিরে ৬১ মিনিটে উলভস্কে সমতায় ফেরান কোডি। ৭৭তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে স্টার্লিংয়ের শট পোস্টের বাইরের দিকে লাগে। এরপর ১২ মিনিটের মধ্যে তিন গোল করে বড় জয় নিশ্চিত করে সিটি।

খেলার ৮০ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন গ্যাব্রিয়েল জেসুস। এরপর ৯০ মিনিটে ব্যবধান ৩-১ করেন রিয়াদ মাহারেজ, আর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে নিজের দ্বিতীয় গোল করে উলভসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন জেসুস।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET