বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
১ নং বিষ্ণুপুরের ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

১ নং বিষ্ণুপুরের ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

মতিউর রহমানঃ

১নং বিষ্ণুপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দিন খান শামীমের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ঢালীর পরিচালনায় ০৫/১০/২০২১ ইং রোজ মঙ্গলবার এক ঝাঁক প্রবীণ ও তরুন নেতা কর্মী নিয়ে ১ নং বিষ্ণুপুর ইউনিয় পরিষদের হল কক্ষে অনুষ্ঠিত হল ১নং বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা।

সভার অনুষ্ঠান শুরু হয় বেলা ৩ ঘটিকার সময়। তখন বিভিন্ন নেতাকর্মী ও তাদের সমর্থক এবং ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সকল সহযোগি সংগঠন গুলোর তৃনমূলের সকল নেতাকর্মীদের উপস্থিতিতে ইউনিয়ন হল কক্ষ সহ ইউনিয়নের মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়। সভায় চেয়ারম্যান প্রার্থীদের সমর্থকদের উচ্ছে পড়া ভিড় লক্ষ্য করা যায়।

উক্ত সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান ( সভাপতি, সদর উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান চাঁদপুর সদর উপজেলা ) , বিশেষ অতিথি আসনে ছিলেন মোঃ আলী আরশাদ মিয়াজী ( সাধারণ সম্পাদক, সদর উপজেলা আওয়ামী লীগ ) বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মোঃ আব্দুল আজিজ খান বাদল ( যুগ্ন-সাধারণ সম্পাদক, সদর উপজেলা আওয়ামী লীগ )।

বর্ধিত সভায় বিশেষ অতিথিদের সংক্ষিপ্ত বক্তব্যের পরে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন……

আজকের বর্ধিত সভা মূলত আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে। কিভাবে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দেওয়া যায় এবং নৌকা প্রতীককে বিজয় করা যায়। আপনারা আজকে যারা ইউনিয়নের নেতাকর্মীরা এখানে উপস্থিত আছে এতে করে বুঝা যায় বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগ সু-সংগঠিত ভাবে আছে। এতে করেই বুঝা যায় নৌকার জয় সুনিশ্চিত। নাজিম দেওয়ান আরো বলেন আমার বিশ্বাস যাকেই দল থেকে মনোনয়ন দেওয়া হবে আপনারা সবাই এক হয়ে দলের মনোনিত প্রার্থীকেই জয়যুক্ত করার লক্ষে মাঠে থাকবেন। এক পর্যায়ে প্রধান অতিথি তার কর্মসূচির অংশ হিসেবে বিষ্ণুপুর ইউনিয়ন থেকে কে কে চেয়ারম্যান প্রার্থী হতে চান তাদের নাম ও চেয়ারম্যান প্রার্থীদের প্রস্তাবকারী ও সমর্থনকারীর নামের তালিকা সংগ্রহ করেন।

সভার আলোচনা অনুযায়ী এবারের নির্বাচনে বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগ থেকে মোট চারজন প্রার্থী মনোনয়ন প্রত্যাশী তারা হলেন – ১। মোঃ নাছির উদ্দিন খান শামীম, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তাকে পুনরায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রস্তাব করেন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কাজল জমদ্দার এবং উক্ত প্রস্তাব সমর্থন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল কবির মিয়াজী। ২। হুমায়ুন কবির চুন্নু , সাবেক সফল চেয়ানম্যান ও সমান্নিত সদস্য ইউনিয়ন আওয়ামী লীগ। হুমায়ুন কবির চুন্নুকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রস্তাব করেন ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নবির হোসেন কাজী এবং সমর্থন করেন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কবির হোসেন তালুকদার। ৩। জিয়াউর রহমান বেপারী, যুগ্ন-সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামী লীগ। জিয়াউর রহমান বেপারীকে চেয়ারম্যান প্রার্থীতে প্রস্তাব করেন মোঃ বিল্লাল হোসেন মোল্লা, সম্মানিত সদস্য ইউনিয়ন আওয়ামী লীগ এবং প্রস্তাবে সমর্থন করেন বীর মুক্তি যোদ্ধা ও প্রবীণ রাজনীতিবিদ ইসমাইল হোসেন সিরাজী, সম্মানিত সদস্য ইউনিয়ন আওয়ামী লীগ। ৪। শাহ মোঃ মিজানুর রহমান বিটু, সম্মানিত সদস্য ইউনিয়ন আওয়ামী লীগ। তাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রস্তাব করেন আঃ ছাত্তার মাষ্টার সম্মানিত সদস্য ইউনিয়ন আওয়ামী লীগ এবং সমর্থন করেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লেয়াকত আলী। বিকাল ৫ ঘটিকায় ১নং বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা সমাপ্ত ঘোষণা করা হয়।

খবরটি শেয়ার করুন

One response to “১ নং বিষ্ণুপুরের ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা”

  1. MD. MOTIUR RAHMAN says:

    ভয়েজ অব চাঁদপুর এর খবর আমার খুব ভালো লাগে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET