বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
টিকটক দেখতে না দেয়ায় ফরিদগঞ্জে ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যার চেষ্টা মেধাবী ছাত্রদের পড়ালেখার পাশাপাশি সামাজিক কাজ করা প্রয়োজন-জনাব মাসুদ মিজি (মামুন)। তিন বছরেও শুরু হয়নি ফরিদগঞ্জ গাজীপুর মাদ্রাসার চারতলা ভবনের  কাজ ফরিদগঞ্জ হাঁসা বালিকা উচ্চ বিদ্যালয়ে নানা অভিযোগের ভিত্তিতে কর্মচারি নিয়োগ পরীক্ষা স্হগিত অর্থ আত্মসাতের মামলা : মোয়াজ্জেম হোসেনকে আত্মসমর্পনের নির্দেশ বঙ্গবন্ধু মেডিক্যালে আগুন, ২০ মিনিটে নিয়ন্ত্রণে হাইমচরে কৃষকদের মাঝে জীবাণুসার ও কৃষি উপকরণ বিতরণ বিপিএল ম্যাচ চলাকালীন মাহমুদউল্লাহর নামাজ আদায় শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য ১১ দফা নির্দেশনা বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে পুলিশ : প্রধানমন্ত্রী
ফরিদগঞ্জে চোরচক্রকে ধরিয়ে দিলেন কার চালক আব্দুল মান্নান

ফরিদগঞ্জে চোরচক্রকে ধরিয়ে দিলেন কার চালক আব্দুল মান্নান

 

ফরিদগঞ্জ ব্যুরোঃ

চোর চক্রের পিকআপ চাপায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন
জীবন বাজি রেখে গরু চোরচক্রকে দিওয়া কার চালক আব্দুল মান্নান। ।

এদিকে চোরচক্রের গরু বোঝাই পিকআপ চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ ধানুয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ৩৩ কেভি লাইনের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিলে খুঁটি ভেঙ্গে ফরিদগঞ্জ এবং হাইমচর উপজেলার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।স্থানীয়রা জানায়, মঙ্গলবার গভীর রাতে চাঁদপুর সদর উপজেলার আলিমপাড়ার ওলী আহমদের ছেলে ইকবাল(৩০), হাজীগঞ্জ উপজেলার ইসমাইল(২৮), ফরিদগঞ্জ উপজেলার সুমন এবং এ সকল উপজেলার রাসেল, কালু, শুভ সহ সংঘবদ্ধ একটি চোরচক্র ৫টি গরু চুরি করে পিকআপে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। এর মধ্যে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চররাঘরা গ্রামের লোকমান রাড়ীর ৪টি গরু এবং ফরিদগঞ্জ পৌরসভার চরকুমিরা গ্রামের কালু সৈয়ালের একটি গরু ছিল।

গরু নিয়ে পালিয়ে যাবার সময় কালু সৈয়ালের পরিবারের লোকজন টের পেলে তারা ডাক চিৎকার শুরু করেন। তাদের চিৎকার শুনে যাত্রী নামিয়ে গভীর রাতে বাড়ি ফেরা কার চালক আব্দুল মান্নান তাৎক্ষণিক কার নিয়ে গরু বোঝাই পিকআপটিকে ধাওয়া করেন। দক্ষিণ ধানুয়ার চাঁন বাড়িয়া এলাকায় পৌঁছলে পিকআপটিকে ব্যারিকেট দেন আব্দুল মান্নান। এ সময় পিকআপটি তার কার পিষে দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে ৩৩ কেভি লাইনের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিলে সমগ্র উপজেলার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। চালক আব্দুল মান্নানের সহযোগিতায় ঘটনাস্থলে ইকবাল এবং ইসমাইল নামে দুই চোরকে আটক করে স্থানীয় জনগণ।

এ সময় চোরচক্রের অপর সদস্যরা পালিয়ে যায়। আহত আব্দুল মান্নান গুরুতর আহত অবস্থায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে বুধবার বিকেলে এ সংবাদ লেখা পর্যন্ত স্বাভাবিক হয়নি ফরিদগঞ্জ ও হাইমচরের বিদ্যুত ব্যবস্থা। ঘটনাস্থল থেকে ৫টি গরু, চুরির কাজে ব্যবহৃত পিকআপ এবং চোরচক্রের দুই সদস্যকে হেফাজতে নিয়েছে পুলিশ। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন।উল্লেখ্য সাম্প্রতিক সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় অর্ধশত গরু চুরির খবর পাওয়া গেছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET