বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে চাঁদপুরে আওয়ামী লীগের বিক্ষোভ!

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে চাঁদপুরে আওয়ামী লীগের বিক্ষোভ!

নিজস্ব প্রতিবেদকঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে চাঁদপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিবাদ সামেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন শনিবার বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে দলীয় কার্যালয় থেকে হাজার হাজার নেতাকর্মীদের অংশগ্রহণে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের হয়।
মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলালের পরিচালনায়
বক্তারা বলেন, স্বাধীনতার পরাজিত শক্তিরা পঁচাত্তরে বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছে। স্বাধীনতাবিরোধী সেই পরাজিত শক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু কন্যা, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করেছে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছে। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা এসব অপশক্তিকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ হয়েছে রয়েছি।

বক্তারা আরো বলেন, চাঁদপুরে মাটি শেখ হাসিনার ঘাটি। চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। দেশবিরোধী যে কোন চক্রান্তকারীকে দাঁত ভাঙ্গা জবাব দিতে আমরা প্রস্তুত আছি। বক্তারা সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিকারীদের কঠোর প্রতিবাদ এবং হুঁশিয়ারি দেন।

সভায় বক্তাব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়র আব্দুর রব ভূঁইয়া, আব্দুর রশিদ সর্দার, মঞ্জুর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, অ্যাড. জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান ভুঁইয়া কালু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফেরদৌসের জুয়েল প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশগ্রহণ করেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET