বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
ভেজাল ও নকল পণ্য প্রতিরোধে প্রয়োজন সচেতনতা : স্পিকার

ভেজাল ও নকল পণ্য প্রতিরোধে প্রয়োজন সচেতনতা : স্পিকার

ভেজাল ও নকল পণ্য প্রতিরোধে সর্বস্তরে সচেতনতা গড়ে তোলার আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেছেন, ভেজাল ও নকল পণ্য প্রতিরোধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সময়োপযোগী করতে হবে। একই সঙ্গে কার্যকর উদ্যোগের মাধ্যমে এই আইনের যথাযথ প্রয়োগ নিশ্চিত করতে হবে।

আজ সোমবার জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে ‘বাজেট হেল্প ডেস্ক-২০২২’-এর আওতায় সংসদ সদস্যদের জন্য ডিব্রিফিং সেশন-৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভোক্তা অধিকার নিশ্চিতকরণে উপজেলা পর্যায়ে অনেকেই দায়িত্ব পালন করে চলেছেন। সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিরা নকল ও ভেজাল পণ্য প্রতিরোধে বিভিন্ন ক্যাম্পেইন পরিচালনার মাধ্যমে সামগ্রিক পরিস্থিতির উন্নয়নে সম্পৃক্ত হতে পারেন।

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রকল্প পরিচালক এম এ কামাল বিল্লাহ। আলোচনায় অংশ নেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম শফিকুজ্জামান, সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) গবেষণা পরিচালক ড. খন্দকার গোলাম মোয়াজ্জেম প্রমুখ।

বাজেট ডিব্রিফিং সেশনে সংসদ সদস্যদের মধ্যে অংশ নেন সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, আবুল কালাম আজাদ, আ ফ ম রুহুল হক, মতিয়া চৌধুরী, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, শহীদুজ্জামান সরকার, আহসানুল ইসলাম টিটু, আনোয়ারুল আবেদীন খান, উম্মে কুলসুম স্মৃতি, বেগম জাকিয়া তাবাসসুম, বেগম আদিবা আনজুম মিতা, রুমিন ফারহানা, গ্লোরিয়া ঝর্ণা সরকার, সৈয়দা রুবিনা আক্তার, বেগম রুমানা আলী, উম্মে ফাতেমা নাজমা বেগম, আরমা দত্ত, বাসন্তী চাকমা, নাহিদ ইজাহার খান, সুবর্ণা মুস্তাফা ও শবনম জাহান।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET