বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
আমরা বাঙালী, আমাদের মাঝে সকল ধর্মের মানুষ রয়েছে- শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি ফরিদগঞ্জে সর্ব বৃহৎ আই স্পোর্টস ফুটবল টুর্নামেন্টে খেলার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জে সর্ব বৃহৎ আই স্পোর্টস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট খেলায় সেমিফাইনালে ফরিদগঞ্জ ফরিদগঞ্জ পল্লী সঞ্চয় ব্যাংক শাখার অফিসার হাসিবুলের বদলী জনিত বিদায় সংবর্ধনা নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ফরিদগঞ্জে কর্মচারি নিয়োগে বানিজ্য: কর্মকর্তারা ফাইল স্বাক্ষরে নেয় টাকা ফরিদগঞ্জের সন্তোষপুর গ্রামে সরকারি রাস্তা দখল ইএএলজি প্রকল্পের আওতায় হাইমচরে দক্ষিণ ইউনিয়ন পরিষদে গনশুনানী অনুষ্ঠিত
ফরিদগঞ্জে প্রতারণার অভিযোগে পরকিয়া আসক্ত স্ত্রী ও প্রেমিকের কারাদন্ড

ফরিদগঞ্জে প্রতারণার অভিযোগে পরকিয়া আসক্ত স্ত্রী ও প্রেমিকের কারাদন্ড

 

মামুন হোসাইনঃ

স্বামী প্রবাসে থাকার সুযোগে মুঠো ফোনে পরকিয়ায় আসক্ত হয়ে প্রতারণা করে ব্যাংক থেকে অর্থ উত্তোলন করে ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার প্রবাসীর স্ত্রী রাজিয়া সুলতারা আইরিন(৪১)কে দুই বছরের স্বশ্রম কারাদন্ড ও পরকিয়া প্রেমিক পুলিশ সদস্য বিটূ আলীকে অবৈধ পরকিয়ায় জড়ানোর অভিযোগে দেড় বছরের কারাদন্ড প্রদান করেছে আদালত। বুধবার (১০ আগস্ট) চাঁদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: কামাল হোসাইন এই রায় প্রদান করেন। এসময় আদালতে আসামীদ্বয় উপস্থিত ছিলেন। পরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।
দায়েরকৃত মামলার আর্জি ও আদালত সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের আব্দুল হাইয়ের পুত্র রিপন কাতার প্রবাসী। তার স্ত্রী রাজিয়া সুলতানা আইরিন এবং দুই কন্যা ও এক পুত্র নিয়ে তাদের সুখের সংসার ছিল। ফলে রিপন তার উপার্জিত সকল অর্থ সম্পদ তার স্ত্রীর নামে ফরিদগঞ্জ মার্কেন্টাইল ব্যাংকে পাঠায়। একই সাথে জমি ক্রয় ও বিপুল পরিমানে স্বর্ণালংকারও কিনে দেয়। কিন্তু রিপন প্রবাসে থাকার সুযোগে তার স্ত্রী রাজিয়া সুলতানা আইরিন মুঠো ফোনের মাধ্যমে বগুড়ার পুলিশ সদস্য বিটু আলীর সাথে পরকিয়ায় আসক্ত হয়ে পড়ে। এক পর্যায়ে রিপনের স্ত্রী রাজিয়া সুলতানা আইরিন বিভিন্ন সময়ে ব্যাংকে গচ্ছিত ৯৮ লক্ষাধিক টাকা উঠিয়ে নেয়। সর্বশেষ ৭০ ভরি স্বর্ণালংকার এবং নগদ ৪ লক্ষ টাকা নিয়ে রাজিয়া সুলতানা আইরিন পরিকয়া প্রেমিক বিটু আলীর সাথে পালিয়ে যায়। যদিও পরবর্তীতে রাজিয়া সুলতানা আইরিন রিপনকে তালাক দিয়ে পুলিশ সদস্যকে বিয়ে করে। ঘটনার সময় রিপন প্রবাসে থাকায় তার চাচা টুটুল পাটওয়ারী বাদী হয়ে আদালতে মামলা দায়ের (সি আর ৮৪১/২১) করে। বিজ্ঞ আদালত স্বাক্ষীদের সাক্ষ্য প্রমাণ ও উভয় পক্ষের বক্তব্য শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামী রাজিয়া সুলতানা আইরিনকে ৪০৬ ধারায় প্রতারণার র্অভিযোগে ২ বছরের স্বশ্রম কারাদ- এবং পরকিয়া প্রেমিক পুলিশ সদস্য বিটু আলীকে ৪৯৭/৪৯৮ ধারায় অবৈধ পরকিয়ার অভিযোগে দেড় বছরের কারদন্ড প্রদান করেন। আদালতের রায়ের বিষয়টি বাদী পক্ষের আইনজীবি অ্যাড. দুলাল মিয়া পাটওয়ারী নিশ্চিত করেছেন। মামলার আসামীদের পক্ষের আইনজীবি ছিলেন অ্যাড, দেবাশীষ কর মধু।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET