বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদুদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদুদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শরীফ মোঃ মাছুম বিল্লাহ

হাইমচরে ভাষাবীর এম এ ওয়াদুদ স্মৃতি টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার১৩ এপ্রিল বিকেল ৩টায় উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে আলগী বাজার খেলাঘরের আয়োজনে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় চরভৈরবী ক্রিকেট একাদশকে ২৭ রানে হারিয়ে বিজয়ী হন সরদার কিংস একাদশ।

খেলা শেষে আলগী বাজার খেলাঘর প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজীব রিয়াদ ও উপস্থাপক আবিদ হাসান রুবেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, আমি মনে করি খেলাধুলা সবার জন্য স্কুল জীববনের শুরু থেকেই মাঠে যাওয়া উচিত। খেলা ধুলাই পারে একটা সুস্থ্য জীবন দিতে। তাই মাঠে নামতে হবে খেলতে হবে। অনেক ছেলে মেয়ে এখন আইপড, ল্যাপটপে ও স্মার্ট ফোনে গেমস নিয়ে মেতে থাকে। কিন্তু ঘরে বসে আঙুলের ব্যায়াম করেলেই হবে না। এ শক্তিটা মাঠে ব্যয় করা উচিত। কারণ খেলাধুলা শুধু সুস্থ্যতাই দেয় না, সুখ ও দেয়। আমরা সবাই হয়তো খেলোয়াড় হতে পারবো না কিন্তু সুখি তো হতে পারি। তিনি আলগীবাজার খেলাঘরের এ খেলাধুলার আয়োজনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে উপজেলা পরিষদ থেকে ৫০ হাজার টাকার অনুদান দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, কাউন্সিলর ফেরদৌসী বেগম, উজেলা আওয়ামীলীগ স- সভাপতি এমএ বাশার, হুমায়ুন কবির পাটওয়ারী, যুগ্ম সম্পাদক শাহাউদ্দিন টিটু হাওলাদার, সাংগঠনিক সম্পাদক শাহাদাত সরকার, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খাঁন, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম প্রমুখ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET