বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
চাঁদপুরে মুনির হাসানের ইফতার সামগ্রী বিতরণ

চাঁদপুরে মুনির হাসানের ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নবী বংশের ৩১ তম পবিত্র পাক আওলাদ শাহজাদায়ে গাউসুল আজম সাজ্জাদানশীন ও মুন্তাজেমে দরবার রাহনুমায়ে, শরীয়ত ও ত্বরীকত আলহাজ্জ্ব শাহসুফী মাওলানা সৈয়দ সাইফুদ্দিন আহমেদ আল হাসানি ওয়াল- হোসাইনী (মাঃ জিঃ আঃ) নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে সারাদেশ ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
.
দেশব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে সোমবার(১৯ এপ্রিল) চাঁদপুরে মাইজভান্ডার দরবার শরীফের খলিফা মুনির হাসানের নেতৃত্বে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
.
আনজুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম চাঁদপুর শাখার যৌথ উদ্যোগে চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পাটোয়ারী বাড়ি থেকে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
.
দৈনিক বাণিজ্য প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক রাশেদ শাহরিয়ার পলাশের সার্বিক সহযোগিতায় মইনীয়া যুব ফোরামে সদস্যরা প্রায় শতাধিক পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এই ইফতার সামগ্রী পৌঁছে দেন।
.
এসময় উপস্থিত ছিলেন, মইনীয়া যুব ফোরাম এর কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-সম্পাদক মোঃ মাসুদুর রহমান, উপ -সাহিত্য বিষয় সম্পাদক প্রভাষক মোঃ মেহেদী হাসান, সদস্য সাংবাদিক আরিফ, মাইনুল ইসলাম দুলু সহ আরেক অনেক।
.
No description available.
.
এ বিষয়ে খলিফায়ে গাউসুল আজম শাহ মুনির হাসান খান বলেন, “প্রিয় নবীজী (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়াসাল্লাম) বলেছেন, ‘সেই প্রকৃত মু’মিন, যে মানব সেবায় জড়িত।’ তাই আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি মানুষের সহায়তায় পাশে দাঁড়াতে। আমি আমার মুর্শিদ কেবলা নবী বংশের পাক আওলাদ সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসেনীর নির্দেশে আঞ্জুমান-এ-রাহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া ও মইনীয়া যুব ফোরামের যৌথ উদ্যোগে চাঁদপুরে ইফতার সামগ্রী বিতরণ করি।
.
আমি সকলকে আহবান জানাবো, যার যার অবস্থান থেকে আমাদের অসহায় মুসলিম ভাইদের পাশে দাঁড়ানোর জন্য। কারণ ইসলাম মানুষে মানুষে ভ্রতৃত্ব, সাম্য ও সহমর্মিতার শিক্ষা দেয়। আমাদের কোন মুসলিম ভাই-বোনের অভাব-কষ্টের কথা ভুলে গেলে, রোজার প্রকৃত বরকত থেকে আমরা বঞ্চিত হব। আমরা যেন পবিত্র রমজান মাসে মহান আল্লাহ্ ও তার প্রিয় হাবিব (সাঃ) এর পরিপূর্ণ সন্তুষ্টি অর্জন করতে পারি, একটি মানবিক সমাজ গড়ে তুলতে পারি, সেটাই আমাদের লক্ষ্য ও প্রার্থনা।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET