বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
গান শুনতে নিষেধ করায় ‘১ টাকার মোল্লা’ বলে ঘুষি! মাওলানার মৃত্যু

গান শুনতে নিষেধ করায় ‘১ টাকার মোল্লা’ বলে ঘুষি! মাওলানার মৃত্যু

জোহরের নামাজে যাচ্ছিলেন মাওলানা। পথেই গাছের নিচে বসে গান শুনিছিলেন এক কিশোর। এই দেখে মাওলানা সাহেব তাকে ধমক দিয়ে গান শোনা থেকে বিরত থাকতে বলেন। এই নিয়ে মাওলানা এবং কিশোরের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ওই কিশোর ‘এক টাকার মোল্লা’ বলে মাওলানাকে কিল-ঘুষি মারে। আরে এতেই মৃত্যু হয় মাওলানার। আজ শনিবার দুপুরে কক্সবাজারের টেকনাফের জাদিমুড়া ২৭নম্বর রোহিঙ্গা শিবিরে এমন ঘটনা ঘটেছে।

কিশোরের কিল-ঘুষিতে নিহত মাওলানা নুরুল হক এবং অভিযুক্ত কিশোর মোহাম্মদ জাবের উক্ত শিবিরের এ/৩ ব্লকের বাসিন্দা। উক্ত শিবিরের আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত ১৬, এপিবিএন কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শনিবার দুপুরে মওলানা নুরুল হক মসজিদে জোহরের নামাজ আদায় করতে যাচ্ছিলেন। এসময় প্রতিবেশী রোহিঙ্গা আইয়ুবের ছেলে মো. জাবের (এফসিএন নং ২৭৬৯০৫) বাড়ীর পাশে আমগাছের নিচে বসে মোবাইলে গান শুনছিল। বিষয়টি দেখে মাওলানা নুরুল হক তাকে এসব থেকে বিরত থাকতে ধমক দেন।

মাওলানার ধমকে বিরক্ত হয়ে কিশোর জাবের বৃদ্ধকে ‘এক টাকার মৌলভী’ বলে তুচ্ছ তাচ্ছিল্য করে। এতে নুরুল হক ক্ষিপ্ত হয়ে কিশোরকে ধাওয়া দিয়ে ধরে ফেলেন।

কিশোর জাবের তখন ‘এক টাকার মোল্লা’ বলেই বৃদ্ধ মাওলানার উপর ঝাঁপিয়ে পড়ে। সে নুরুল হককে কিল-ঘুষি মারে। এতে রোজাদার মাওলানা মাটিতে ঢলে পড়েন। পরে তাকে উদ্ধার করে রোহিঙ্গা শিবিরের এনজিও হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধের মৃত্যু হয়।

খবর পেয়ে টেকনাফ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত রোহিঙ্গা জাবেরকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET