বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
ভবিষ্যত ভারতের প্রধানমন্ত্রী সোনু সুদ!

ভবিষ্যত ভারতের প্রধানমন্ত্রী সোনু সুদ!

২০২০ সালে যখন করোনার ঢেউয়ে বেসামাল সারা বিশ্ব, ভারত খড়কুটোর মতো কিছু ধরে বাঁচতে চাইছে, তখন লাখ লাখ গরিব মানুষের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা সোনু সুদ। তিনি পথ দেখিয়েছিলেন। পরবর্তী সময়ে সেই পথে হেঁটেছেন আরো অনেক সেলেব্রিটি। করোনার প্রথম ঢেউ যখন খানিকটা সামলে গিয়েছে, তখনও কিন্তু নিজের কাজ থামাননি  সোনু।

আজ যখন সারা ভারতে ত্রাহি ত্রাহি রব, তখনও নিঃশব্দে নিজের কাজ চালিয়ে যাচ্ছেন সোনু সুদ। সম্প্রতি তিনি কেন্দ্র ও রাজ্য সরকারের কাছে আবেদন করেছিলেন, যে সব বাচ্চারা কভিডের কারণে তাদের মা-বাবাকে হারিয়েছে, সরকার যেন তাদের পড়াশোনার ভার নেয়। তাঁর এই প্রস্তাবকে সমর্থন জানিয়েছিলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। তাঁর এ সমর্থনের জন্যে প্রিয়াঙ্কাকে ট্যুইট করে আন্তরিক ধন্যবাদ জানালেন সোনু। লিখলেন, ‘অসংখ্য ধন্যবাদ প্রিয়াঙ্কা তোমার সমর্থনের জন্যে। আমি কথা দিচ্ছি এই স্বপ্নকে আমি বাস্তবে পরিণত করব’।

ঠিক কী লিখেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া? লম্বা একটি পোস্টে প্রিয়াঙ্কা লেখেন, ‘ভিশনারি ফিলানথ্রপিস্ট শব্দটার সঙ্গে পরিচয় আছে? আমার সহকর্মী সোনু সুদ তেমনই একজন মানুষ। ও সময়ের আগে ভাবে এবং পরিকল্পনা করে রাখে।…এই প্যানডেমিকে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে সেই সব বাচ্চারা যারা তাদের মা-বাবাকে হারিয়েছে।… সোনু এটা নিয়ে ভেবেছে এবং টিপিকাল সোনু স্টাইলে এর সমাধানও খুঁজে বের করার চেষ্টা করেছে। সোনু রাজ্য এবং কেন্দ্র সরকার- উভয়ের কাছেই এই আবেদন রেখেছে’।

প্রিয়াঙ্কা লেখেন, ‘ওর একটাই উদ্দেশ্য- কোনো স্তরেই যাতে অর্থের অভাবে কোনো পড়ুয়ার পড়াশোনা বন্ধ না হয়।… আমি সরকারের বাইরে সেই সব মানুষের কাছেও আবেদন করছি যাঁদের আর্থিক ক্ষমতা আছে… মানবিকতার খাতিরে আপনারাও এগিয়ে আসুন না। সবার যৌথ প্রচেষ্টাতেই তো সাফল্য আসবে। পারলে কোনো একজন শিশুর পড়াশোনার দায়িত্ব নিন। তাতেও অনেক উপকার হবে। এই উদ্যোগে সোনু আমি তোমার পাশে আছি। কারণ আমি সব সময়ে বিশ্বাস করে এসেছি শিক্ষার অধিকার আমার জন্মগত অধিকার’।

এই পোস্ট দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সোনুর ভক্তরা। কেউ কেউ লেখেন, ‘আমাদের সোনু সুদের মতো একজন প্রধানমন্ত্রীর প্রয়োজন’। আবার কেউ লেখেন, ‘পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার একমাত্র যোগ্য ব্যক্তি সোনু সুদ’।

সম্প্রতি সোনু সুদ এক গুরুতর অসুস্থ কভিড রোগীকে এয়ারলিফ্ট করে ঝাঁসি থেকে হায়দরাবাদ নিয়ে এসেছেন। অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া একটি ফান্ডরেজারের আয়োজন করেছেন যার প্রধান উদ্দেশ্যই হলো ভারতে কভিডের ওষুধ সাপ্লাইয়ের জন্যে এক মিলিয়ন মার্কিন ডলারের অর্থভাণ্ডার গড়ে তোলা।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET