বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
রাস্তায় একা পেয়ে স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, ধরা খেল যুবক

রাস্তায় একা পেয়ে স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, ধরা খেল যুবক

মৌলভীবাজারের কমলগঞ্জের দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী বিদ্যালয় থেকে অ্যাসাইনমেন্ট নিয়ে বাড়ি ফেরার পথে এক বখাটে যুবক পথরোধ করে একটি ঘরে নিয়ে শ্লীলতাহানির চেষ্টাকালে গ্রামবাসী ওই যুবক আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

অভিযুক্ত বখাটে যুবক মো. আব্দুস সালাম (২৮) কমলগঞ্জ সদর ইউনিয়নের জামিরকোনা আব্দুস গ্রামের সুবহান মিয়ার ছেলে। ঘটনাটি আজ সোমবার দুপুর ১২টায় রানীরবাজার এলাকায়। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ছাত্রীর বাবা।

এলাকাবাসী ও দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক প্রভাত কুমার সিংহ জানান, সোমবার বিদ্যালয়ে এসে জামিরকোনা গ্রামের এক ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) অ্যাসাইনমেন্ট নিয়ে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে একই গ্রামের মো. আব্দুস সালাম ছাত্রীর পথরোধ করে তাকে ধরে নিয়ে একটি ঘরে মুখ চেপে ধরে শ্লীলতাহানির চেষ্টা করলে ছাত্রীটি ধস্তাধস্তি করে কৌশলে একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে গ্রামবাসীর সহযোগিতায় সালামকে আটক করে কমলগঞ্জ থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। এদিকে যুবককে ছাড়িয়ে নিতে একটি প্রভাবশালী মহল চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত যুবককে থানায় সোর্পাদ করা হয়েছে। তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET