বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
অতিরিক্ত সচিব ও মতলব দক্ষিণের সাবেক ইউএনও আর নেই

অতিরিক্ত সচিব ও মতলব দক্ষিণের সাবেক ইউএনও আর নেই

ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও মতলব দক্ষিনের সাবেক ইউএনও মো. আলতাফ হোসেন চৌধুরী মারা গেছেন।

১৭ জুন বৃহস্পতিবার ভোরে রাজধানীর তেজকুনিপাড়ার বাসায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্না লিল্লাহি… রাজিউন)।

তিনি নফল রোজার সেহরী খাওয়ার পর ফজরের নামাজ আদায় করেন এবং কুরআন তিলওয়াত করেন। হঠাৎ করে কাশতে কাশতে বমি করেন এবং মৃত্যুর কোলে ঢলে পরেন তিনি।

ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আলতাফ হোসেন চৌধুরীর মৃত্যুতে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, ধর্ম সচিব মো. নুরুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জনান। ধর্ম প্রতিমন্ত্রী ও সচিব বলেন, ‘আলতাফ হোসেন চৌধুরী একজন সৎ, যোগ্য, দক্ষ ও চৌকস কর্মকর্তা হিসেবে চাকরিজীবনের বিভিন্ন পর্যায়ে সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।’

সর্বশেষ তিনি ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (সংস্থা ও আইন) হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করছিলেন। এছাড়া শোক জানিয়েছেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকসহ সামাজিক, রাজনৈতিক,সাংবাদিক ও সুধীজন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET