বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
গভীর রাতে অসহায়দের খাবার দেন পুলিশ সদস্য মোস্তাফিজ

গভীর রাতে অসহায়দের খাবার দেন পুলিশ সদস্য মোস্তাফিজ

করোনা মহামারি রোধে সরকার কর্তৃক ঘোষিত চলমান লকডাউনে পঞ্চগড়ে বন্ধ রয়েছে হোটেল ও রেস্তোরাঁগুলো। ফলে চরম বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। বিশেষ করে ভবঘুরে, ভারসাম্যহীন ও অসহায় মানুষ আগে হোটেল-রেস্তোরাঁ থেকে কিছু খাবার পেলেও এখন তাদের দিন কাটছে অর্ধাহারে-অনাহারে।

এমন অসহায় মানুষদের কথা ভেবে লকডাউনের কঠিন সময়ে তাদের পাশে দাঁড়িয়েছেন পুলিশ সদস্য শেখ মোস্তাফিজ। তিনি পঞ্চগড় জেলা পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া শাখায় অ্যাসিস্ট্যান্ট টাউন সাব-ইন্সপেক্টর (এটিএসআই) পদে কর্মরত রয়েছেন। তিনি স্বশরীরে গভীর রাতে পঞ্চগড় শহরের মানসিক ভারসাম্যহীন, ভবঘুরে, অসহায় পথচারী ও ভ্যান-রিকশাচালক ও এতিমখানার শিশুদের কাছে খাবার বিতরণ করেন।

শেখ মোস্তাফিজ কালের কণ্ঠকে বলেন, লকডাউনে মানসিক ভারসাম্যহীন মানুষ এবং এতিমখানার এতিমদের খোঁজখবর তেমন কেউ নেয় না। তাই নিজ উদ্যোগে অবসর সময়ে সামর্থ্য অনুযায়ী এসব মানুষের জন্য অন্নের সংস্থান করার চেষ্টা করছি। তাদের সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত। আমার এ কাজে সম্মানিত পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী মহোদয় স্যার সর্বাত্বক সহযোগিতা করছেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET