বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
টিকটক দেখতে না দেয়ায় ফরিদগঞ্জে ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যার চেষ্টা মেধাবী ছাত্রদের পড়ালেখার পাশাপাশি সামাজিক কাজ করা প্রয়োজন-জনাব মাসুদ মিজি (মামুন)। তিন বছরেও শুরু হয়নি ফরিদগঞ্জ গাজীপুর মাদ্রাসার চারতলা ভবনের  কাজ ফরিদগঞ্জ হাঁসা বালিকা উচ্চ বিদ্যালয়ে নানা অভিযোগের ভিত্তিতে কর্মচারি নিয়োগ পরীক্ষা স্হগিত অর্থ আত্মসাতের মামলা : মোয়াজ্জেম হোসেনকে আত্মসমর্পনের নির্দেশ বঙ্গবন্ধু মেডিক্যালে আগুন, ২০ মিনিটে নিয়ন্ত্রণে হাইমচরে কৃষকদের মাঝে জীবাণুসার ও কৃষি উপকরণ বিতরণ বিপিএল ম্যাচ চলাকালীন মাহমুদউল্লাহর নামাজ আদায় শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য ১১ দফা নির্দেশনা বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে পুলিশ : প্রধানমন্ত্রী
জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুরে “হৃদয়ে বঙ্গবন্ধু” অনুষ্ঠান সম্পূর্ণ

জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুরে “হৃদয়ে বঙ্গবন্ধু” অনুষ্ঠান সম্পূর্ণ

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে প্রতিভা সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠান “হৃদয়ে বঙ্গবন্ধু” আয়োজন করা হয়েছে।

১৫ আগস্ট রবিবার বিকাল ৩ টায় চাঁদপুর শহরের বিপনীবাগ সংগঠনের অস্থায়ী কার্যলয়ে অনলাইন ভিত্তিক ফেজবুক পেজ “চাঁদ ফকিররের চাঁদপুর ” থেকে লাইভ এর মাধ্যমে অনুষ্ঠানটি অয়োজন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানটি “চাঁদ ফকিরের চাঁদপুরের ” ব্যবস্থাপনায় ও প্রতিভা সাংস্কৃতিক সংগঠন চাঁদপুরের আয়োজনে জাতীয় দিবসের অংশ হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ , আবৃতি ও নৃত্য উপস্থাপন করা হয়।

প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ জুয়েল হোসেন এর সভাপতিত্বে , সাংগঠনিক সম্পাদক আছিয়া আক্তার মিথিলার সঞ্চালনায় এই সময় উপস্থিত ছিলেন প্রতিভা সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক মুক্তা আক্তার। এবং আকাশ, সামিয়া, সোহানা ,নীরব, নিঝুম ও সংগঠনের অন্যান্য সদস্যরা।তাদের একতিত্ব পরিচালনায় অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET