বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুস্থ্য হয়ে বাড়ি ফেরায় ফুলের শুভেচ্ছা

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুস্থ্য হয়ে বাড়ি ফেরায় ফুলের শুভেচ্ছা

 

শরীফ মোঃ মাছুম বিল্লাহ

হাইমচর উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ হুমায়ুন প্রধানীয়া সুস্থ্য হয়ে বাড়ি ফিরার সংবাদ পেয়ে এলাকার নেতাকর্মীসহ স্থানীয় লোকজন চরভৈরবী লঞ্চ ঘাটে ফুল নিয়ে ভিড় জমায়। ফুলে ফুলে সিক্ত হলেন হাইমচর উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া।

আজ সোমবার বিকেলে হাইমচর উপজেলার চরভৈরবী লঞ্চ ঘাটে উপস্থিত জনতার সমুখে বক্তব্য রাখেন হাইমচর উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ুন প্রধানীয়া বলেন, আমি মহান আল্লাহ অশেষ রহমতে সুস্থ্য হয়ে আপনারাদের কাছে ফিরে আসতে পেরেছি। আমি কৃতজ্ঞতা জানায় শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনিকে। আমার চিকিৎসাধীন অবস্থায় প্রতিনিয়ত খোজ খবর ও তত্ত্বাবধানে নিয়েছেন। আমি বিশেষ করে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর সহযোগিতার করায় তার প্রতি কৃতজ্ঞতা জানায়। তিনি আরো বলেন, হাইমচর উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও চরভৈরবী ইউনিয়নের আপোমান জনতা আমার সুস্থ্য হওয়া জন্য দোয়া ও মিলাদের আয়োজন করায় । আমি হাইমচর উপজেলার সকল নেতৃবৃন্দ কাছে কৃতজ্ঞতা জানায়। আমি কখনও ভাবি সুস্থ্য হয়ে বাড়ি ফিরবো।আপনাদের দোয়া ও ভালবাসায় আমি সুস্থ্য হয়ে ফিরেছি। এ সময় বক্তব্য রাখেন হাইমচর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চৌকিদার, ডাঃ আঃ মালেক, ইউপি সদস্য দাদন প্রধানীয়া, মিজান প্রধানীয়, নাজম রহমান, ছবর আলী চকিদার, ওয়ার্ড আওয়ামী সভাপতি আবু সায়েদ বেপারী, মহি উদ্দিন প্রধানীয়া প্রমূখ। পরে তিনি হাইমচর উপজেলা চরভৈরবী ইউনিয়ন পরিষদের ২ বারের চেয়ারম্যান মরহুম জালাল চৌকদারের করব জিয়ারত করেন। এরপর তিনি বাড়িতে ফিরার পথে তার মায়ের করব জিয়ারত করেন। উল্লেখ তিনি গত ৮ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাসপাতালে অপারেশন সম্পূর্ণ করেন। তিনি ইতিপূর্বেই ভারতে ও চিকিৎসা করান।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET