বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
ফরিদগঞ্জের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুমনের নিবার্চনী আলোচনা সভা

ফরিদগঞ্জের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুমনের নিবার্চনী আলোচনা সভা

মামুন হোসাইন :

আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম সুমনের নিবার্চনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ অক্টোবর) বিকালে ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পাঠান মসজিদ সংলগ্ন মাঠে আয়োজিত এই সভায় ওয়ার্ড আওয়ালীগের সাধারণ সম্পাদক বাবু কার্তিক সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগনিক সম্পাদক আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম সুমন। এসময় তিনি বলেন, আমার পরিবার দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাতে জড়িত থাকার সাথে সাথে রূপসা উত্তর ইউনিয়ন বাসীর সুখে দু:খে পাশে ছিলেন।

আবার বাবার পর আমার ভাই দলের জন্য কাজ করেছেন। সেই ধারাবাহিকতা ধরে রেখে আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে দলের জন্য এবং এলাকার মানুষের জন্য নিরলস কাজ করে চলেছি। বর্তমান সংসদ সদস্য প্রখ্যাত সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান আমাকে মূল্যায়ন করে তার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনের সুযোগ দিয়েছেন। আমি তা অক্ষরে অক্ষরে পালনের চেষ্টা করেছি। কখনো মানুষের সাথে খারাপ আচরণ করিনি। ফলে আজ পুরো ইউনিয়নবাসী আমার পাশে রয়েছেন। তাই আসন্ন নিবার্চনে দল যদি আমাকে মুল্যায়ন করে তবে আপনাদের ভালবাসা নিয়েই জনপ্রতিনিধি হিসেবে কাজ করার স্বপ্ন দেখছি।

ছাত্রলীগ নেতা মামুনুর রশিদের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক মেম্বার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আজাদ হোসেন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির চৌধুরী,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সলেমান ভোলা,২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, রফিকুল হক সোহেল মেম্বার,৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য খোরশেদ আলম, আওয়ামীলীগের সভাপতি আঃ কুদ্দছ, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক হোসেন, ইউপি সদস্য শাহানাজ বেগম বক্তব্য রাখেন।

এছাড়া আনোয়ার হোসেন মানিক,মাসুদ আলম,শাহীন আলম,জাহাঙ্গীর আলম,আব্দুল কাদের সোহাগ,দীপু মুন্সি, ৬ নং ওয়ার্ড আওমীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম কুট্টি,রিপন ক্বারীসহ বিপুল সংখ্যক নারী পুরুষ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET