বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
ফরিদগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু

ফরিদগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু

মামুন হোসাইন :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়নে ১৩ নং বালিথুবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা তালুকদারের বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে তদন্ত শুরু হয়েছে। রোববার ( ১০ অক্টোবর) দুপুরে দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার মো: মনির উজ্জামান সরেজমিন গিয়ে সাংবাদিকদের উপস্থিতিতে সংশ্লিষ্ট সকলের সাথে কথা বলেন।

জানা যায় ১৩ নং বালিথুবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা তালুকদারের বিরুদ্ধে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন প্রাকপ্রাথমিকসহ প্রতিটি শ্রেণিতে নতুন ভর্তির সময় শিক্ষার্থীদের কাছ থেকে নিয়ম বহির্ভর্ূত ভাবে অর্থ নেয়া, ৫ম শ্রেণি শিক্ষার্থীর কাছ থেকে ডিআর বাবদ অর্থ নেয়া, অভিভাবক ও শিক্ষকদের সাথে তার অসৌজন্য মূলক আচরণকরাসহ নানা অভিযোগে চলতি বছরের ২১জুন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।

সেই অভিযোগের আলোকে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফরিদগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো: মনির উজ্জামান রোববার দুপুরে বালিথুবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তদন্তে যান। এসময় তিনি অভিযোগকারী জাহাঙ্গীর হোসেন , বিদ্যালয়ের এসএমসির সভাপতি জসিম উদ্দিন মিজি, সাবেক সভাপতি ডা: হারুনুর রশিদ, অভিভাবক প্রতিনিধিসহ সকলের বক্তব্য শুনেন। এসময় সহকারি উপজেলা শিক্ষা অফিসার ইলিয়াছ আহমেদ উপস্থিত ছিলেন।

তদন্তকারী কর্মকর্তা ফরিদগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো: মনির উজ্জামান বলেন, অভিযোগের আলোকে তদন্ত করা হয়েছে। আমরা শিক্ষার্থী, অভিভাবক এবং শিক্ষকদের সাথে কথা বলেছি। তদন্ত শেষে প্রতিবেদন দেয়া হবে।

অন্যদিকে অভিযোগকারী জাহাঙ্গীর হোসেন জানান, তিনি স্থানীয় ইউপি সদস্য ছাড়াও স্কুলের পাশে বাড়ী হওয়ায় অনেক অভিভাবক তার কাছে এরকম অভিযোগ করেছেন। সেই আলোকে তিনি অভিযোগ দিয়েছেন। তবে শিক্ষা প্রতিষ্ঠানের স্বার্থে আমি তদন্ত এগিয়ে নিতে আগ্রহী নই।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET