বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
টিকটক দেখতে না দেয়ায় ফরিদগঞ্জে ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যার চেষ্টা মেধাবী ছাত্রদের পড়ালেখার পাশাপাশি সামাজিক কাজ করা প্রয়োজন-জনাব মাসুদ মিজি (মামুন)। তিন বছরেও শুরু হয়নি ফরিদগঞ্জ গাজীপুর মাদ্রাসার চারতলা ভবনের  কাজ ফরিদগঞ্জ হাঁসা বালিকা উচ্চ বিদ্যালয়ে নানা অভিযোগের ভিত্তিতে কর্মচারি নিয়োগ পরীক্ষা স্হগিত অর্থ আত্মসাতের মামলা : মোয়াজ্জেম হোসেনকে আত্মসমর্পনের নির্দেশ বঙ্গবন্ধু মেডিক্যালে আগুন, ২০ মিনিটে নিয়ন্ত্রণে হাইমচরে কৃষকদের মাঝে জীবাণুসার ও কৃষি উপকরণ বিতরণ বিপিএল ম্যাচ চলাকালীন মাহমুদউল্লাহর নামাজ আদায় শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য ১১ দফা নির্দেশনা বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে পুলিশ : প্রধানমন্ত্রী
নদীতে ঝাঁপ দিয়ে যেভাবে প্রাণে বাঁচলেন একই পরিবারের ৩ সদস্য

নদীতে ঝাঁপ দিয়ে যেভাবে প্রাণে বাঁচলেন একই পরিবারের ৩ সদস্য

মৃত্যুর মুখ থেকে প্রাণে ফিরে এসেছেন একই পরিবারের তিনজন।  মা মাধবী কর্মকার, ছেলে ২৫ বছর বয়সী শুভ কর্মকার ও  ১৬ বছর বয়সী কন্যা দেবস্মিতা।

তারা সবাই অভিযান-১০ লঞ্চের দোতালার কেবিনের যাত্রী ছিলেন। যাত্রীদের চিৎকারে ঘুম ভাঙে মেয়ে দেবস্মিতার। তারপর সে মা ও ভাইকে ঘুম থেকে ডেকে তোলে। শুভ কেবিনের দরজা খুলেই নিচ তলায় ইঞ্জিন রুমের ভিতর আগুন জ্বলতে দেখে। এরপর তারা পানিতে লাফ দেওয়ার সিদ্ধান্ত নেয়।

মা মাধবী কর্মকার ও ছেলে সাঁতার জানলেও সাঁতার জানতেন না দেবস্মিতা।  এজন্য মেয়ের হাতে একটা কাপড়ের পুটলী দেওয়া হয়। পরে অনেক কষ্টে সাঁতরে কূলে ফেরেন মা, মেয়ে ও ছেলে।  এ যেনো নতুন করে আবার জীবনকে ফিরে পাওয়া।

শুভ্র ও দেবস্মিতার বাবা পাথরঘাটা প্রেসক্লাবের সিনিয়র সদস্য বিনয় ভূষন কর্মকার এ যাত্রায় তাদের সঙ্গে ছিলেন না।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET