বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
নতুন বছরের ভয়েস অফ চাঁদপুর এর সম্পাদক এর শুভেচ্ছা।

নতুন বছরের ভয়েস অফ চাঁদপুর এর সম্পাদক এর শুভেচ্ছা।

বাংলা নববর্ষ ১৪২৯ উপলক্ষে দেশে ও বিদেশে বসবাসরত সকল বাংলা ভাষাভাষীকে শুভেচ্ছা জানিয়েছেন  ভয়েস অফ চাঁদপুর এর সম্পাদক আবু বকর সিদ্দিক।

তিনি বলেন, নতুন বছরের যাত্রার শুরুতে দেশ-বিদেশের  ভয়েস অফ চাঁদপুর  এর সকল পাঠক, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রতি রইল বাংলা ১৪২৯ নববর্ষের শুভেচ্ছা।

আবু বকর সিদ্দিক বলেন, নববর্ষ উদযাপন পরিণত হয়েছে বাংলাদেশের সার্বজনীন উৎসবে। পয়লা বৈশাখের ভোরে সূর্যোদয়ের সাথে সাথে নতুন বছরকে স্বাগত জানানোর আয়োজনে মেতে ওঠে সারা দেশ। বর্ষবরণের এ উৎসব আমেজে মুখরিত বাংলার চারদিক। গ্রীষ্মের খরতাপ উপেক্ষা করে বাঙালি মিলিত হবে তার সর্বজনীন এই অসাম্প্রদায়িক উৎসবে। দেশের পথে-ঘাটে, মাঠে-মেলায়, অনুষ্ঠানে থাকবে কোটি মানুষের প্রাণের চাঞ্চল্য, আর উৎসব মুখরতার বিহ্বলতা।

তিনি আরো বলেন, আবহমানকাল ধরে বাংলার গ্রামগঞ্জে, আনাচে-কানাচে পহেলা বৈশাখের বর্ষবরণ পালিত হয়ে আসছে। এ ভূখণ্ডের হাজার বছরের ঐতিহ্য, সংস্কৃতি এবং কৃষ্টির বাহক এদেশের বাঙালি জনগোষ্ঠী। বিভিন্ন ধর্মে-বর্ণে বিভক্ত হলেও ঐতিহ্য ও কৃষ্টির জায়গায় সব বাঙালি এক এবং অভিন্ন। সারা বছরের ক্লেদ-গ্লানি, হতাশা ভুলে এদিন সব বাঙালি নতুন আনন্দ-উদ্দীপনায় মেতে ওঠেন। ‘এসো হে বৈশাখ, এসো এসো/মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/অগ্নিস্নানে শুচি হোক ধরা’।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET