বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাথে হাইমচর উপজেলা তৃণমূল নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাথে হাইমচর উপজেলা তৃণমূল নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

 

শরীফ মোঃ মাছুম বিল্লাহ:

চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে হাইমচর উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও ঈদ পরবর্তী পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জুলাই) বিকেলে হাইমচর উপজেলা থেকে গাড়ি বহরে ২ শতাধিক নেতৃবৃন্দ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারীর বাস ভবনে সৌজন্য সাক্ষাৎ ও পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুদ্দিন আলী আহমেদ এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন হাইমচর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, সাধারণ সম্পাদক শাহ আলম পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন বেপারী, মানিক পাটওয়ারী সাবেক ছাত্রলীগ নেতা আবু তালেব জমাদার বাবু।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আমান উল্লাহ সরকার, আব্দুল খালেক আখন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল কাদের গাজী, সাবেক ছাত্রলীগ নেতা মঞ্জরুল হক নাইম সরকার, উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা সোহরাব হোসেন টিটু, সাবেক ইউপি সদস্য আবুল হোসেন মেম্বার, হাইমচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের নির্বাচিত সভাপতি মোঃ রুবেল হোসেন ভূইয়াসহ হাইমচর উপজেলা তৃণমূল পর্যায়ের আওয়ামী, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সভায় সমবেত তৃণমূল নেতৃবৃন্দের উদ্দেশ্যে সমাপনী বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী। তিনি তার বক্তব্যে বলেন- একটা সংগঠনের মূল পুঁজি হলো সংঘবদ্ধ জনশক্তি। আর সংঘবদ্ধ থেকেই যেকোনো পট পরিবর্তন করা সম্ভব। মানবদেহের একটি অঙ্গ কষ্ট পেলে যেমন প্রতিটি অঙ্গ-ই ব্যথায় ব্যথিত হয়, তেমনি দলের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে স্বজাতীয় নেতৃবৃন্দের পাশে দাঁড়াতে হবে। তবেই আমাদের লক্ষে পৌছা সম্ভব হবে।

তিনি বলেন- বাংলাদেশ আওয়ামী লীগ দেশের শীর্ষ রাজনৈতিক সংগঠন। তৃণমূল পর্যায়ে এ দলকে শক্তিশালী রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল যাকে মনোনীত করবে, তাকে বিজয়ী করার মাধ্যমে পুনরায় শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে নিরলস প্রচেষ্টা থাকতে হবে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET