বিজ্ঞপ্তি
জরুরী ভিত্তিতে সারাদেশে সাংবাদিক নিয়োগ. দেশের জনপ্রিয়  voiceofchandpur.com অনলাইন নিউজ-এ জরুরী ভিত্তিতে বাংলাদেশের প্রতিটি থানায়. একজন থানা প্রতিনিধি ও প্রতি জেলায় একজন জেলা প্রতিনিধি  নিয়োগ দেওয়া হবে। 
সংবাদ শিরোনাম
আমরা বাঙালী, আমাদের মাঝে সকল ধর্মের মানুষ রয়েছে- শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি ফরিদগঞ্জে সর্ব বৃহৎ আই স্পোর্টস ফুটবল টুর্নামেন্টে খেলার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জে সর্ব বৃহৎ আই স্পোর্টস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট খেলায় সেমিফাইনালে ফরিদগঞ্জ ফরিদগঞ্জ পল্লী সঞ্চয় ব্যাংক শাখার অফিসার হাসিবুলের বদলী জনিত বিদায় সংবর্ধনা নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ফরিদগঞ্জে কর্মচারি নিয়োগে বানিজ্য: কর্মকর্তারা ফাইল স্বাক্ষরে নেয় টাকা ফরিদগঞ্জের সন্তোষপুর গ্রামে সরকারি রাস্তা দখল ইএএলজি প্রকল্পের আওতায় হাইমচরে দক্ষিণ ইউনিয়ন পরিষদে গনশুনানী অনুষ্ঠিত
জেলা পরিষদের ১শ’ সোয়া ৩ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন

জেলা পরিষদের ১শ’ সোয়া ৩ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন

 

বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন- ২০৪১ বাস্তবায়নে একজন কর্মদক্ষ এবং পরিশ্রমী জনপ্রতিনিধি হিসেবে ২০১৭-১৭ অর্থ বছর হতে ২০২১-২২ অর্থ বছরে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন চাঁদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী। তাঁর সফল ও বলিষ্ঠ নেতৃত্বে চাঁদপুর জেলা পরিষদ এখন এই জেলার গণমানুষের আস্থার অন্যতম কেন্দ্রস্থলে পরিনত হয়েছে।

গ্রামীণ অবকাঠামোর উন্নয়নের পাশাপাশি চাঁদপুর জেলা পরিষদ কর্তৃক জাতির শ্রেষ্ঠে সন্তান- বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান জানানো, গরীব অসহায়দের সাবলম্বি করা, গৃহহীনদের গৃহ নির্মাণ করে দেয়া, গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান এবং করোনাকালীন সময়ে ১ লক্ষ উন্নত মাস্কসহ সুরক্ষাসামগ্রী বিতরণ বিগত পরিষদকে ঈর্ষণীয় জনপ্রিয়তা এনে দিয়েছে।

এছাড়াও জেলা পরিষদ প্রঙ্গনে জেলার প্রথম ‘বঙ্গবন্ধুর মূঁর‍্যাল’ নির্মাণ, চাঁদপুর শহরের প্রবেশদ্বারে দৃষ্টিনন্দন ‘বঙ্গবন্ধু গেইট নির্মাণ, জেলা পরিষদ স্টাফ কোয়াটার নির্মাণ, প্রধান নির্বাহী কর্মকতার বাসভবন নির্মাণ, চাঁদপুর প্রেসক্লাব ভবন নির্মাণ এবং হাজীগঞ্জ সুপার মার্কেট নির্মাণ জেলা পরিষদের উন্নয়ন কর্মকান্ডের অন্যতম সাফল্য।

চাঁদপুর জেলা পরিষদের কারিগরি শাখা সূত্রে জানা যায়, জেলা পরিষদের বর্তমান প্রশাসক ও সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারীর নেতৃত্বে ২০০১৬-১৭ অর্ধ বছর থেকে ২০২১-২২ অর্থ বছরে চঁাদপুরে অবকাঠামো উন্নয়নে সর্বমোট ১০৩ কোটি ২৮ লক্ষ ২৭ হাজার ৫৫ টাকার গৃহীত উন্নয়ন প্রকল্প সম্পন্ন করা হয়েছে। এর মধ্যে এডিপি খাত থেকে বরাদ্দকৃত ৪০কোটি ৭৬ লক্ষ ৫১ হাজার টাকা ব্যায়ে ১ হাজার ৯শ’ ৫৮টি প্রকল্প বাস্তবায়ন এবং রাজস্ব খাত থেকে বরাদ্দকৃত ৬২ কোটি ৫১ লক্ষ ৭৬ হাজার ৫৫ টাকায় ব্যায় ২ হাজার ৭শ’ ১৯টি প্রকল্প বাস্তবায়ন করা হয়।

এছাড়াও মসজিদ, ঈদগাহ, কবরস্থান, মন্দির, শ্মশান, এতিমখানা, পাকা ঘাটলা নির্মাণ, বিভিন্ন প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর নির্মাণ, পাকা রাস্তা নির্মাণ, ড্রেন নির্মাণ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, পাঠাগার, নলকূপ, শৌচাগার, শহীদ মিনার, যাত্রী ছাউনী, নিজস্ব প্রতিষ্ঠান সংস্কার করেছে চাঁদপুর জেলা পরিষদ॥

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 voiceofchandpur.com
Desing & Developed BY DHAKATECH.NET